AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চন্দনাইশে সাংবাদিকদের সাথে বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ)‍‍`র মতবিনিময় অনুষ্ঠিত


চন্দনাইশে সাংবাদিকদের সাথে বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ)‍‍`র মতবিনিময় অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ তরিকত ফেডারেশনের সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আলী ফারুকী।

আজ শনিবার(৩০ ডিসেম্বর) চন্দনাইশ উপজেলার দোহাজরী পৌর সভার একটি রেষ্টুরেন্টে চন্দনাইশে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।  মতবিনিময় সভায় চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য প্রার্থী অনানুষ্ঠানিকভাবে তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন। তিনি শুরুতেই উপস্থিত সাংবাদিকদের তার নির্বাচনী প্রতীক ফুলের মালা বলে জানান। 

অতপর  ফারুকী তার নির্বাচনী ইশতেহারে বলেন, আমি নির্বাচিত হলে দক্ষিণ চট্টগ্রামকে আলাদা স্মার্ট জেলা ঘোষনার চেষ্টা করব। অত্র এলাকায় নতুন থানা স্থাপনের সকল বিতর্কের অবসান ঘটিয়ে এলাকাবাসীর সম্মান সমুন্নত রেখে দীর্ঘদিনের দাবী পূরনে কাজ করব। তিনি তার নির্বাচনী এলাকায় কৃষিজোন করারও ঘোষনা দেন। 

বিটিএফ এর সংসদ সদস্য প্রার্থী মুহাম্মদ আলী ফারুকী বর্তমান সাংসদের সমালোচনা করে বলেন, দীর্ঘ দু‍‍`মেয়াদে বর্তমান সংসদ সদস্য দায়িত্ব পালন করলেও দোহাজারীসহ সাতকানিয়া উপজেলার ছয় ইউনিয়ন ছিল বরাবরে অবহেলিত এবং পার্শ্ববর্তী নির্বাচনী এলাকার তুলনায় দৃশ্যমান উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত হলে এ বিমাতাসুলভ আচরণ নিরসন করে ব্যপক উন্নয়নের ধারায় সংযুক্ত করব। তিনি শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে বর্তমান অরাজকতা ও দূর্নীতি মুক্ত করে শিক্ষার হার বৃদ্ধিসহ জনগনের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেব। 

তিনি আরো বলেন, দোহাজারীসহ তার নির্বাচনী এলাকার সাঙ্গু নদীর ভাঙ্গন কবলিত এলাকাগুলো চিহ্নিত করে সুপরিকল্পিতভাবে ভাঙ্গন প্রতিরোধের ব্যবস্থা গ্রহন করব।

এসময় মতবিনিময় সভায় তার সাথে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচনী সমন্বয়ক শাহজাদা মাওলানা সৈয়দ বোরহান উদ্দিন হাফেজ নগরী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য অধ্যক্ষ নুরুল মোস্তাফা হেজাজী প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!