AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় র‍্যাবের অভিযানে দুটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার দুইজন


রাঙ্গুনিয়ায় র‍্যাবের অভিযানে দুটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার দুইজন

রাঙ্গুনিয়ায় দুটি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জামসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন একই ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া চীপছড়ি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মো. রোকন (৪১) ও কক্সবাজারের টেকনাফ উত্তর নয়াপাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মো. সিরাজুল হক (৩২)।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদে তাদের গ্রেফতার করার পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী দেশীয় তৈরি দুটি অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উদ্দেশ্য করে অপরাধ সংঘটনের জন্য দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরি, আগ্নেয়াস্ত্র বিক্রয়সহ নানাবিধ অপরাধ কর্মকান্ড পরিচালনায় আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র এবং জব্দকৃত সরঞ্জামাদি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান জানান, গ্রেফতারকৃতদের মধ্যে রোকনের বিরুদ্ধে ইতিপূর্বে অস্ত্র ও ডাকাতির দুটি মামলা রয়েছে। এছাড়া সিরাজুলের বিরুদ্ধেও কক্সবাজারে একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!