AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী- ২০২৪ এর রেজিস্ট্রেশনের উদ্বোধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৬:৫৪ পিএম, ১৭ ডিসেম্বর, ২০২৩
খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী- ২০২৪ এর রেজিস্ট্রেশনের উদ্বোধন

খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী-২০২৪ এর রেজিস্ট্রেশনের উদ্বোধন সম্পন্ন হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নে বিদ্যালয় প্রাঙ্গণে একটি অনুষ্ঠানের মধ্যমে প্রতিষ্ঠানটির সাবেক শিক্ষক এবং শিক্ষার্থীদের পুনর্মিলনী ২০২৪ এর রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার বলেন, প্রায় তিন যুগ পর বিদ্যালয় থেকে জীবন সংগ্রামে বেড়িয়ে পড়া শিক্ষার্থীরা আবারো একত্রিত হবে এটা আমাদের জন্য একটা গর্বের বিষয়। সকলের সৌহার্দপূর্ণ সেতুবন্ধনে এগিয়ে যাবে আমাদের প্রতিষ্ঠান। সুনাম অর্জন করবে বিশ্বব্যাপী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কল্যাণ কুমার ঘোষ, সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমান পাটোয়ারী, দাতা সদস্য আজিজ আহমেদ, শিক্ষক আব্দুর রাজ্জাকসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী এবং বিদ্যালয়ের সাবেক কয়েকটি ব্যাচের প্রতিনিধি ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ।

আয়োজকরা জানিয়েছেন, পুনর্মিলনী উপলক্ষ্যে ২০২৪ সালের ১৩ এপ্রিল বিদ্যালয় প্রঙ্গনে দিনব্যাপী এক আড়ম্বর অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সেই লক্ষ্যে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা সাবেক শিক্ষার্থীদের অনলাইন এবং নির্ধারিত বুথে গিয়ে রেজিস্ট্রেশনের সুবিধা প্রদান করা হয়েছে। আগামী ৩১ জানুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে


একুশে সংবাদ/ব.আ.প্র/জাহা

 

 

Link copied!