AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে খুদে হাফেজদের মাঝে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত


গোয়ালন্দে খুদে হাফেজদের মাঝে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাজী দুদু খাঁন পাড়া হাকিমিয়া দারুস সালাম মাদ্রাসা ও এতিমখানায় খুদে হাফেজদের মাঝে কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার(০৫ ডিসেম্বর) বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত হাজী দুদু খাঁন পাড়া ঈদগাহ কমিটির উদ্যোগে ও বিল্লাল জোমাদার, সোয়াব হাসান সবুজ এর সহযোগিতায় দুদু খাঁন পাড়া হাকিমিয়া দারুস সালাম মাদ্রাসা ও এতিমখানার মাঠ চত্বরে বার্ষিক ১৮মত আওয়াজ মাহফিল ও কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ঐ মাদ্রাসার ক‍‍` ও ‍‍`খ‍‍` শাখায় ৪০ জন হাফেজ এই কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

মাদ্রাসার সভাপতি হাফেজ মাওলানা মো. শহিদুল ইসলাম এর সভাপতিত্বে কোরআন প্রতিযোগিতায় বিচারক মন্ডলী হিসাবে উপস্থিত ছিলেন, হাফেজ মো. মোতাহার হোসেন, হাফেজ মো. আজিজুল হক, হাফেজ মো. সোহরাব হোসেন, হাফেজ মো. কবিরউদ্দিন, হাফেজ মো. মোফাজ্জল হোসেন।

এ-সময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, উজানচর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. শমশের আলী শেখ, ৬নং ইউপি সদস্য চুন্নু মীর মালত, উজানচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, মো. কাউসার খাঁন মামুন শেখ, মাসুম, রাশেল খান, মোয়াজ্জেম হোসেন, জহুরুল ইসলাম, বিশাল, সোহল প্রমূখ।

কোরআন তেলাওয়াত অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার হিসাবে ক্রেস্ট, ইসলামিক বই ও অর্থ তুলে দেওয়া হয়। ‍‍`ক‍‍` শাখায় ১ম হাফেজ মো. রফিকুল ইসলাম, ২য় হাফেজ মো. শফিকুল ইসলাম ও ৩য় হাফেজ মো. জিহাদুল ইসলাম। ‍‍`খ‍‍` শাখায় ১ম হাফেজ মো. আবেদ আলী, ২য় হাফেজ মো. আবদুল্লাহ (২) ও ৩য় হাফেজ মো. সাকিব বিজয়ী হন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!