AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী


মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী

“প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যে জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় প্রাঙ্গনে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রিজভী আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ছানোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিআরডিবির চেয়ারম্যান বাবু অরুণ কুমার সাহা, উপজেলা কৃষি কর্মকর্তা শাহাদুল ইসলাম, প্যানেল মেয়র শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা মঞ্জরুল করিম তরফদার, মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জল তালুকদারসহ খামারি শফিকুল ইসলাম খান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা (সম্প্রসারণ) মঞ্জরুল ইসলাম ।

প্রদর্শনীতে ৩০ টি স্টলে উন্নত জাতের ও অধিক উৎপাদনশীল জাতের গবাদিপশু যেমন- গাভী, বাছুর, ষাঁড়, মহিষ, দুম্বা, গারল, ছাগল, ভেড়া, মুরগি, হাঁস, কবুতর, সৌখিন পাখি, পোষা প্রাণি, বিভিন্ন প্রযুক্তি, ওষুধসহ বিভিন্ন দুগ্ধজাত পণ্য প্রদর্শন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা স্টল পরিদর্শন করেন এবং উদ্যোক্তাদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!