AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝিনাইদহ- ৩ আসনে নৌকার মাঝি সালাহ উদ্দিন মিয়াজি


ঝিনাইদহ- ৩ আসনে নৌকার মাঝি সালাহ উদ্দিন মিয়াজি

ঝিনাইদহ- ৩ (কোটচাঁদপুর - মহেশপুর) আসনে নৌকার মাঝি হলেন মেজর সালাহ উদ্দিন মিয়াজি। তিনি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব ও ভাইস চ্যান্সেলর (বি,ইউ,পি)। তিনি এ আসনের সাবেক সংসদ সদস্য মঈনুদ্দিন মিয়াজির ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,কোটচাঁদপুর - মহেশপুর এ দুই উপজেলা নিয়ে গঠিত ঝিনাইদহ-৩ সংসদীয় আসন। এ আসনে রয়েছে,৪ লাখ ৩২ হাজার ২৪ ভোট। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৩৮ হাজার ৪৪ টি,আর মহিলা ভোটার ১ লাখ ৯৯ হাজার ২ শ ৭৭ টি। এ সব নেয়া হবে  ১৬৬ টি কেন্দ্রের মাধ্যমে। দীর্ঘ ২০ বছর আসনটি দখলে রেখেছেন,আওয়ামীলীগ। এবারও দখলে রাখতে,নৌকার মাঝি হতে ১৪ জন দলীয় মনোনয়ন কিনেছেন।

যার মধ্যে রয়েছে,জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মহেশপুর পৌর আওয়ামী লীগের সদস্য,বর্তমান সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য  মোঃ নবী নেওয়াজ, মহেশপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শিল্পপতি সাজ্জাতুজ জুম্মা, প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব ও ভাইস চ্যান্সেলর (বি,ইউ,পি) ও মহেশপুর আওয়ামীলীগের  সদস্য, মেজর জেনারেল সালাহ উদ্দিন মিয়াজি, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান(টিপু), জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উকিল বারের সভাপতি এ্যাডঃ আজিজুর রহমান,টি,এন্ড,টির জি এম ব্যারিস্টার মোহাম্মদ আলী।

কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোছাঃ শরিফুননেসা মিকি,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ- সম্পাদক টি,এম, আজিজুর রহমান (মহন),মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান সাজ্জাদ হোসেন,সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,এম,এম জামান মিল্লাদ,মহেশপুর উপজেলা চেয়ারম্যান ময়েজ উদ্দিন (হামিদ), বাঁশ বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা(জিন্টু)।

অবশেষে সকল জল্পনা - কল্পনা৷ অবসান ঘটিয়ে ঝিনাইদহ -৩ আসনের নৌকার মাঝি হলেন,সালাহ উদ্দিন মিয়াজি। তিনি এ আসনের সাবেক সংসদ সদস্য মঈনুদ্দিন মিয়াজির ছেলে।

সালাহ উদ্দীন মিয়াজি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব ও ভাইস চ্যান্সেলর (বি,ইউ,পি)। এ ছাড়া তিনি মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য বলে জানা গেছে।


একুশে সংবাদ/স.ক.প্র/জাহা

 

Link copied!