AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৩:০২ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
রাজশাহীতে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

রাজশাহীতে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসহায় ও দুস্থদের মাঝে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১২ টার দিকে রাজশাহী শিশু একাডেমীর সভাকক্ষে আলোচনা সভায় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা উপস্থিত থেকে ৫০ টি পরিবারের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা বিতরণ করেন।

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে এমপি আদিবা আনজুম মিতা বলেন, নদী ভাঙ্গন ও বিভিন্ন দুর্যোগের সময় আপনাদের ঘরবাড়ির ক্ষয়ক্ষতির কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আপনাদের জন্য ঢেউটিন ও নগদ অর্থ পাঠিয়েছেন। এখন থেকে আপনাদের আর চিন্তা করা লাগবে না আপনাদের চিন্তা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা শুধু আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন ‌।

তিনি আরো বলেন, বিএনপি ২৮ তারিখে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের গায়ে হাত দিয়েছে, কাপড় চোপড় ছিঁড়ে ফেলেছে তারা এভাবেই  ক্ষমতায় আসতে চাই। এদেশের মানুষ বিএনপিকে আর চাই না, আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবে এবং এদেশের মানুষের সকল চাহিদা পুরন করবে। 

উপহার সামগ্রী নিতে আসা এক ব্যাক্তি বলেন, আমার ঘরের টিন ফুটো হয়েছে অনেক দিন আগে, টাকার অভাবে তা মেরামত করতে পারিনা, উপর থেকে নিচে বৃষ্টির পানি পড়ে, বৃষ্টির দিনে ঘরে ঘুমাতে পারিনা, প্রধানমন্ত্রীর উপহারের দেওয়া টিন লাগিয়ে শান্তিতে এখন ঘুমাবো, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য।

 

একুশে সংবাদ/আ.ব.প্র/জাহা

Link copied!