AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুদের টাকা নিয়ে বিরোধের কারণে খুন হয় লক্ষ্মীপুরের নুর নাহার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
১০:২৬ এএম, ৪ নভেম্বর, ২০২৩
সুদের টাকা নিয়ে বিরোধের কারণে খুন হয় লক্ষ্মীপুরের নুর নাহার

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জের একটি ফসলি মাঠ থেকে নুর নাহার (৩৫) নামের এক নারীর হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে র‌্যাব-১১। হত্যার সাথে জড়িত রুবেল ১৮ নামে একজন আটকের পর হত্যার রহস্য বেরিয়ে আসে। তাকে এ মামলা গ্রেফতার দেখিয়ে ০৩ নভেম্বর  (শুক্রবার) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

 

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর, নোয়াখালীঅঞ্চলের সহকারী অধিনায়ক গোলাম মোর্শেদ সাংবাদিকরে জানান, গত ২ নভেম্বর (বৃহস্পতিবার)সকালে নুর নাহার নামে এক নারীর মৃত দেহ উদ্ধার করে পুলিশ। পরে তাকে হত্যা করা হয়েছে এ অভিযোগে সদর থানায় নিহতের বোন ফেন্সি আক্তার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।


এ দিকে এই ঘটনার রহস্য উদঘাটনে নামে। পরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনী থেকে হত্যা কান্ডের সাথে জড়িত রুবেল কে র‌্যাব গ্রেফতার করে। তাকে বিজ্ঞাসাবাদ করলে সেই জানায়, নুর নাহার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের সেলিনা মেম্বার বাড়ির পান বিক্রেতা লুৎফর রহমানের স্ত্রী। মোঃ রুবেল (১৮) ও সজিব একই এলাকার বাসিন্দা। নুর নাহার এলাকায় লোকজনদের লাভের ওপর টাকা ধার দিত। সজিব তার নিকট হতে  লাভের ওপর টাকা ধার নেয়। ধারের টাকা ফেরত চাইলে সজিবের সাথে নুর নাহারের বিরোধ সৃষ্টি হয়।


এ বিরোধ কে কেন্দ্র করে ০১ নভেম্বর (বুধবার) রাতে নুর নাহারের মোবাইলে মোঃ রুবেল ও সজিব পরিকল্পিত কল দিয়ে ঘর থেকে বাহির করে। পরে তারা কৌশলে ভবানীগঞ্জ ইউপির চরভ‚তা গ্রামের হাতিম আলী সাকু কাছে নিয়ে নুর নাহারের গলা ও মুখ চেঁপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তাকে সদর থানা পুলিশের মাধ্যমে সোর্পদ করার পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। অপর আসামী সজিব কে গ্রেফতারের চেষ্টা করছে বলে জানান র‌্যাব।

 

একুশে সংবাদ/স ক 

 

 


 

Link copied!