AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবরোধের বিরুদ্ধে সড়ক-মহাসড়কে আওয়ামী লীগের মোটরসাইকেল মিছিল


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০৭:৫০ পিএম, ১ নভেম্বর, ২০২৩
অবরোধের বিরুদ্ধে সড়ক-মহাসড়কে আওয়ামী লীগের মোটরসাইকেল মিছিল

বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে ঢাকার ধামরাইয়ে কয়েকশো মোটরসাইকেলসহ মিছিল করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

বুধবার (১ নভেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের ডালিপাড়া এলাকায় বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামানের বাড়ি থেকে তার নেতৃত্বে মিছিলটি শুরু হয়।

 

এটি ধামরাইয়ের বালিয়া, সানোড়া, সোমভাগসহ কয়েকটি ইউনিয়নের শাখা সড়ক ও ধামরাইয়ের ঢাকা-আরিচা মহাসড়কের পুরো এলাকাসহ পৌরসভা এলাকায় প্রায় ৩-৪ ঘণ্টাব্যাপী প্রদক্ষিণ করে। 

এ সময় কর্মীদের হাতে আওয়ামী লীগের দলীয় পতাকা ও বাংলাদেশের পতাকা ছিল। তারা একত্রে বিএনপির অবরোধের বিরুদ্ধে নানা স্লোগান দেন। 

 

মোটরসাইকেল মিছিলের মধ্যে সোমভাগ এলাকায় সংক্ষিপ্ত সভায় বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান বলেন, বিএনপি জামায়াত যে নৈরাজ্য সৃস্টি করেছে সেটির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মাঠে আছি। আমরা ধামরাইয়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে দিবো না। ধামরাই উপজেলা আওয়ামী লীগ সবসময় মাঠে থাকবে।

 

এতে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেছ হোসেন, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, ঢাকা জেলা পরিষদের সদস্য সানাউল হক সুজন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেনজির আহমেদ মুকুল, যুবলীগ নেতা জাকারিয়া দিপু, ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব ও সাবেক যুগ্ম আহ্বায়ক তুষার আহমেদ শান্তসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের কয়েকশো নেতাকর্মী।

একুশে সংবাদ/স ক 

Link copied!