AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটি গঠন


Ekushey Sangbad
ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি, পাবনা
০৮:১০ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটি গঠন

পাবনার ভাঙ্গুড়ায় ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কার্যকরি কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সম্প্রতি এক সভায় আগামী ৪৫ দিনের মধ্যে আহ্বায়ক কমিটিকে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংগঠনটির সদস্যদের উপস্থিতি ও মতামতের ভিত্তিতে এ আহ্বায়ক কমিটি করা হয়।

 

সদ্য বিলুপ্তি কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল খালেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল হক‍‍`র সঞ্চালনায় জরুরী সভায় এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

সভার শুরুতে সংগঠনের সদ্য বিলুপ্তি কমিটির সাধারণ সম্পাদক ময়নুল হক সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন। পরে উক্ত কমিটি বিলুপ্তি ঘোষণা করে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

দৈনিক যায়যায়দিন ও দৈনিক করতোয়া পত্রিকার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি বিকাশ চন্দ্র চন্দকে আহ্বায়ক, দৈনিক ভোরের ডাক পত্রিকার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি আলহাজ্ব আব্দুল খালেককে যুগ্ম-আহ্বায়ক, দৈনিক ভোরের দর্পণের উপজেলা প্রতিনিধি মোঃ ময়নুল হককে সদস্য সচিব, দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি আকছেদ আলী মাষ্টারকে সদস্য, ও দৈনিক আলোকিত বাংলাদেশের উপজেলা প্রতিনিধি আব্দুল আজিজকে সদস্য করা হয়েছে।

 

ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক বিকাশ চন্দ চন্দ্র একুশে সংবাদ. কমকে বলেন, এই আহ্বায়ক কমিটি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির কার্যাবলী সম্প্রদানের পাশাপাশি নতুন সদস্য অন্তর্ভুক্তি প্রক্রিয়া ও নির্বাচনের মাধ্যমে নির্বাচিত নেতৃত্ব আনতে পরিবেশ সৃষ্টির কাজ করবে।

 

একুশে সংবাদ/স.হ.প্র/জাহা

Link copied!