AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোলাপগঞ্জে আরোও ১২০ পরিবার পেল স্বপ্নের ঠিকানা


গোলাপগঞ্জে আরোও ১২০ পরিবার পেল স্বপ্নের ঠিকানা

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের আশ্রয়ণ-২ প্রকল্পের ৪র্থ পর্যায়ে ২য় ধাপে স্বপ্নের সেমি পাকা ঘর পেল আরও আরও ১২০টি ভূমিহীন-গৃহহীন পরিবার।

 

বুধবার (৯ আগস্ট) উপকারভোগী পরিবারের নিকট গৃহসমূহের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক ভার্চুয়ালী উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৪র্থ পর্যায় (২য়) তৈরি পর্যায়ে  পুনর্বাসিত আরও ১২০ জন কে গৃহসমূহের চাবি ও জমির দলিল হস্থান্তর করা হয়েছে। এ নিয়ে মোট এ উপজেলায় ৩৭০টি ক-শ্রেনির গৃহহীন ও ভূমিহীন পরিবারকে গৃহসমূহের চাবি ও জমির দলিল হস্থান্তর হয়েছে। এবার প্রতিটি গৃহ নির্মাণে সরকারের ব্যয় হয়েছে ২ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা।

 

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সরকারি ঘর হস্থান্তর উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নানের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা ছদরুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি অভিজিৎ চৌধুরী, ফুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মাসরেফুল আলম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দেওয়ান নাজমুল আলম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান প্রমুখ।

 

একুশে সংবাদ/আ.খ.প্র/জাহা

Link copied!