AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলীকদমে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বিক্ষোভ


আলীকদমে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বিক্ষোভ

বান্দরবানের রুমা উপজেলায় সশস্ত্র সন্ত্রাসী কেএনএফ কর্তৃক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সার্জেন্ট মোঃ আনোয়ার হোসেনকে অপহরণ ও থানচি উপজেলার সীমান্ত সড়ক নির্মাণ শ্রমিকদের উপর গুলিবর্ষণ ও অপহরণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ আলীকদম উপজেলা শাখা (পিসিএনপি)।

 

শুক্রবার (২৪ মার্চ) বিকেল ২.৩০ ঘটিকায় পিসিএনপি আলীকদম উপজেলা শাখার উদ্যোগে চৌমুহনী চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলীকদম বাজারে প্রেসক্লাব চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশ ও বিশাল মানববন্ধন হয়।

 

পিসিএনপি‍‍`র আলীকদম উপজেলা সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান, বান্দরবান জেলা সভাপতি আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম। আলীকদম ইসলামীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুল হক, উপজেলা জামে মসজিদের খতিব এ,কে,এম আইয়ুব খান প্রমুখ।

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম বলেন, সীমান্তে সড়ক নির্মাণ কাজে নিয়োজিত অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সার্জেন্ট আনোয়ার হোসেনকে আগামী ২৪ ঘন্টার মধ্যে সুস্থ শরীরে ছেড়ে দেওয়া না হলে নাগরিক পরিষদের উদ্যোগে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। পাহাড়ে শান্তি বজায় রাখার জন্য প্রয়োজনে এলাকার যুবকদের বিশেষ প্রশিক্ষণ দিয়ে কে,এন,এফ র বিরুদ্ধে যুদ্ধের ও হুমকি দেন।

 

বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে মানুষ আজ নিরাপত্তাহীনতায়। কেউ নিরাপদে নেই। মানুষ এক আতঙ্কের মধ্য দিয়ে দিন পার করছে। সন্ত্রাসীদের চাঁদাবাজি, অপহরণ, খুন-গুম আজ সাধারণ মানুষ অতিষ্ঠ। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আমরা সরকার ও প্রশাসনের নিকট জোর আহ্বান জানাচ্ছি।

 

একুশে সংবাদ/এম.শা/এসএপি

Link copied!