AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোংলায় হরিণের মাংসসহ চোরা শিকারী আটক


Ekushey Sangbad
জেলা মোংলা প্রতিনিধি
০৩:২৭ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২২
মোংলায় হরিণের মাংসসহ চোরা শিকারী আটক

সুন্দরবন সংলগ্ন বাগরেহাটের মোংলা উপজেলার বানিয়াশান্তা বাজার এলাকা থেকে হরিণের মাংসসহ এক চোরা শিকারীকে আটক করেছে কোস্ট গার্ড।

 

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত আনুমানিক রাত ১০টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি বেইস মোংলা সুন্দরবন লাগোয়া খুলনার দাকোপ থানাধীন বানিয়াশান্তা বাজার এলাকায় বিশেষ অভিযান চালায় কোস্ট গার্ড সদস্যরা।

 

অভিযানে সন্দেহজনক এক মোটর সাইকেল আরোহীকে কোস্ট গার্ড সদস্যরা থামার সংকেত দিলে মোটর সাইকেল আরোহী না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে মোঃ আজিজুল গাজী (৩৮) নামক এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

 

পরবর্তীতে মোটর সাইকেলের পিছনে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৩৬ কেজি হরিণের মাংস জব্দ করা হয়। আটককৃত আজিজুল খুলনা জেলার দাকোপ থানার আমতলা গ্রামের বাসিন্দা।  

 

জব্দকৃত হরিণের মাংস এবং আটককৃতকে বন্য প্রাণী হত্যা ও বিক্রয়ের অপরাধে অভিযুক্ত করে বনবিভাগের ঢাংমারী ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় কোস্ট গার্ডের এ কর্মকর্তা।

 

একুশে সংবাদ/ও.বা.প্রতি/পলাশ
 

Link copied!