ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নিখোঁজের ২১দিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার


Ekushey Sangbad
আত্রাই উপজেলা প্রতিনিধি, নওগাঁ
০২:৩২ পিএম, ১ ডিসেম্বর, ২০২২
নিখোঁজের ২১দিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

নওগাঁর আত্রাইয়ে নিখোঁজের ২১দিন পর নদীর কিনারা থেকে ইব্রাহিম (৬) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শিশু ইব্রাহিম উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের হযরত আলীর ছেলে।

 

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে শিশুটির হত্যাকারী বুলবুল সোনারের তথ্যের ভিত্তিতে উপজেলার বিশা ইউনিয়নের শ্রীধরগুরনই গ্রামের পারাপার ঘাটের দক্ষিণ পার্শে থেকে ওই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

 

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম বলেন, উপজেলার শ্রীধরগুরনই গ্রামের হযরত আলীর ছেলে ইব্রাহিম গত ১০ অক্টবর নিখোঁজ হয়। এ ঘটনায় নিখোঁজ ইব্রাহিমের বাবা বাদী হয়ে আত্রাই থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

 

ঘটনার পর থেকে বিভিন্ন নাম্বার থেকে ছেলেকে ফেরত দেয়ার কথা বলে শিশুটির পরিবারের কাছে টাকা দাবী করে আসছিলো। ফোন নাম্বারের সূত্র ধরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে আসছিলো। মোবাইল ফোনের সূত্র ধরে শ্রীধরগুরনই গ্রামের জলিল সোনারের ছেলে মুদি ব্যবসায়ী বুলবুলকে আটক করে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসা বাদ করলে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে।

 

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। আটককৃত বুলবুল সোনারকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি খুবই দুঃখজনক।

 

 

একুশে সংবাদ.কম/না.হ.প্রতি/বাইজীদ_সা’দ