ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৯ জনের


গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৯ জনের

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-প্রাইভেটকার ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ মোট আটজন প্রাণ হারিয়েছেন।

 

শনিবার (১৪ মে) সকাল ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দক্ষিণ ফুকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদি হাসান।

 

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, বরগুনা থেকে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে গোপালগঞ্জমুখী প্রাইভেকার ও মোটরসাইকেলের ত্রিমুখী  সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং সড়কের পাশে ধান মাড়াইরত মেশিনের ওপর গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলে সাত জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনসহ মোট ৮ জন মারা যান। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

 

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এবং কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।

 

 

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানসহ জেলা ও পুলিশ প্রশসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার কাজ তদারকি করেন। রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

 

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলা শহরের মধ্যপাড়ার সাবেক কমিশনার প্রসূল্ল সাহার ছেলে ডা. বাসু সাহা, তার স্ত্রী ও ছেলে ঘটনাস্থলে নিহত হয়েছেন। তারা প্রাইভেটকারে করে ঢাকা থেকে গোপালগঞ্জ আসছিলেন।

 

একুশে সংবাদ.কম/ব.ন/জা