AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের টিকা প্রদান উদ্বোধন


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:১৫ পিএম, ২৭ নভেম্বর, ২০২১
কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের টিকা প্রদান উদ্বোধন

ছবি: একুশে সংবাদ

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাসের (কোভিড-১৯) জন্য ফাইজার টিকা প্রদান শুরু হয়েছে।


এসময় টিকা নিতে শিক্ষার্থীদের উপচে পড়া ভীড় ছিল। তবে পরীক্ষার আগে টিকাগ্রহণ করতে পেরে খুশি পরীক্ষার্থীরা। শনিবার (২৭ নভেম্বর) সকাল ৯ টায় কমলগঞ্জ ডাক বাংলো প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। 


এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ সরকারি গণ-মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কামরুজ্জামান মিয়া, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: এম, মাহবুবুল আলম ভ‚ঁইয়া, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিনসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।


কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম ভ‚ইয়া বলেন, ‘সব মিলিয়ে প্রায় আড়াই হাজার এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজার টিকা প্রদান করা হবে। শনিবার প্রথম দিনে কমলগঞ্জ সরকারী গণ-মহাবিদ্যালয় ও শমশেরনগর বিএএফ শাহীন কলেজ এর শিক্ষার্থীদেরকে প্রথম ডোজের এই টিকা প্রদান করা হবে। রোববার আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজ ও সুজা মেমোরিয়াল কলেজের পরিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।’


একুশে সংবাদ/আল-আমিন

Link copied!