ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বন্ধুকে বাঁচাতে গিয়ে ডুবে মারা গেলো ২ শিক্ষার্থী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৪ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২১
বন্ধুকে বাঁচাতে গিয়ে ডুবে মারা গেলো ২ শিক্ষার্থী

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে ঘুরতে গিয়ে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিখোঁজের দুই ঘণ্টার মধ্যে তাদের মরদেহ উদ্ধার করে মাওয়া কোস্টগার্ড। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে তারা নিখোঁজ হন। এর দুই ঘণ্টার মধ্যে লাশ দুটি উদ্ধার করে কোস্টগার্ড সদস্যরা।

নিহতরা হলো- দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা এলাকার মো. সিরাজের ছেলে আজাদ হোসেন বাপ্পি (১৫) ও একই এলাকার মৃত মো. মিনহাজের ছেলে মো. তামিম(১৪)। তারা কেরানীগঞ্জ শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

মাওয়া নৌপুলিশের ইনচার্জ কর্মকর্তা সিরাজুল কবীর জানান, সকালে কেরানীগঞ্জ থেকে ২৬ জন শিক্ষার্থী ও অভিভাবক মাওয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে ট্রলার ভাড়া করে পদ্মা সেতু দেখতে আসেন। দুপুরের দিকে পদ্মার একটি নতুন চরে সবাই অবস্থান নেয়। সেখানে প্রথমে তামিম গোসল করতে নেমে তীব্র স্রোতের কবলে পড়ে ডুবতে থাকে। পরে, বাপ্পি তামিমকে বাঁচাতে পানিতে নামলে দুজনই ডুবে যায়। তারা দুজন বন্ধুর পরিবারের সঙ্গে ঘুরতে এসেছিল।

তিনি বলেন, ‘নিখোঁজের কোনো অভিযোগ না থাকায় উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

একুশেসংবাদ/ অমৃ