AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তীব্র গরমে কাউন্সিলর ডলির বিশুদ্ধ পানি বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪১ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
তীব্র গরমে কাউন্সিলর ডলির বিশুদ্ধ পানি বিতরণ

তীব্র তাপদাহে পুড়ছে রাজধানীসহ সারাদেশ। প্রতিদিনই ছাড়িয়ে যাচ্ছে অতীতের সব তাপমাত্রা রেকর্ড। বৈশাখের খরতাপে হাঁসফাঁস করছে প্রাণীকুল। টানা এক সপ্তাহ ধরে প্রতিদিনই ঊর্ধ্বমুখী হচ্ছে তাপমাত্রার পারদ।

এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকরা তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে সোমবার (২৯ এপ্রিল) সকালে খিলগাঁও রেলগেট ও শাহজাহানপুর এলাকায় খাবার স্যালাইন ও এক বোতল করে ঠাণ্ডা পানি বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১১-১২-১ নং ওয়ার্ডের (সংরক্ষিত) কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি।

ঠাণ্ডা পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, আমাদের নিয়ে কারও ভাবনা দেখি না। এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

ফারহানা আক্তার ডলি বলেন, তীব্র তাপপ্রবাহে আমি চেষ্টা করছি যারা পথচারী ও রিকশাচালক আছে তাদের স্বাস্থ্য সচেতন করার। এ জন্য পানি ও স্যালাইন বিতরণ করেছি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাতসহ শাহজাহানপুর-খিলগাঁও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/এম.হা/সা.আ

Link copied!