AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উইকেট শিকার তালিকার ফিরলেন মুস্তাফিজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৬ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
উইকেট শিকার  তালিকার ফিরলেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে চেন্নাই সুপার কিংসের বড় জয়ের ম্যাচে টুর্নামেন্টে উইকেট শিকার তালিকার শীর্ষে  ফিরেছেন  বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। গতরাতে টুর্নামেন্টের ৪৬তম ম্যাচে চেন্নাই ৭৮ রানে হারিয়েছে সানরাইজার্স হায়দারাবাদকে। 

এ ম্যাচে ২ দশমিক ৫ ওভার বল করে ১৯ রানে ২ উইকেট নেন মুস্তাফিজ। এর ফলে দুই পেসার মুম্বাই ইন্ডিয়ান্সের জসপ্রিত বুমরাহ ও পাঞ্চাব কিংসের হার্সাল প্যাটেলের সাথে ১৪ উইকেট নিয়ে যৌথভাবে তালিকার শীর্ষে ফিরলেন মুস্তাফিজ। বুমরাহ ও প্যাটেল ৯টি করে এবং মুস্তাফিজ ৮টি ম্যাচ খেলেছেন।

নিজেদের মাঠে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারে ওপেনার আজিঙ্কা রাহানে ৯ রানে আউট হলেও অধিনায়ক ঋুতুরাজ গায়কোয়াড় ও নিউজিল্যান্ডের ড্যারিল মিচেলের জোড়া হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৪ উইকেটে ২১২ রানের বড় সংগ্রহ পায় চেন্নাই।

২ রানের জন্য এবারের আসরে দ্বিতীয় সেঞ্চুরি মিস করেছেন ঋুতুরাজ। ১০টি চার ও ৩টি ছক্কায় ৫৪ বলে ৯৮ রান করেন ঋুতুরাজ। মিচেলের ৩২ বলে ৫২ রানের ইনিংসে ৭টি চার ও ১টি ছক্কা ছিলো। শেষ দিকে ১টি চার ও ৪টি ছক্কায় ২০ বলে ঝড়ো ৩৯ রান করেন শিবম দুবে।

জবাবে খেলতে নেমে চেন্নাইয়ের বোলারদের সামনে অসহায় আত্মসমর্পন করেন হায়দারাবাদ। ৭ বল বাকী থাকতে ১৩৪ রানে অলআউট হয় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩২ রান করেন আইডেন মার্করাম। চেন্নাইয়ের তুষার দেশপান্ডে ৪টি এবং মুস্তাফিজ ও শ্রীলংকার মাথিশা পাথিরানা ২টি করে উইকেট নেন।

ম্যাচে নিজের প্রথম ওভারে ৮ ও দ্বিতীয় ওভারে ৫ রান দিয়ে উইকেটশূণ্য ছিলেন মুস্তাফিজ। ১৯তম ওভারে তৃতীয়বারের মত আক্রমনে এসে ৫ বলে ৬ রান দিয়ে ২ উইকেট নেন কাটার মাস্টার।

৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে ফিরলো চেন্নাই। সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে নেমে গেল হায়দারাবাদ।


একুশে সংবাদ/এস কে    

Link copied!