AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীর্ঘ পাঁচ বছর পর গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৫৫ পিএম, ১ মার্চ, ২০২৪
দীর্ঘ পাঁচ বছর পর গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে, সারা বাংলাদেশ থেকে আগত ভোটারদের আগমনে গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ পাঁচ বছর পর এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। নির্বাচনে মোট ১৩টি পদের মধ্যে ৮টি পদে বিনা প্রতিদ্বন্দিতা নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। আর পাঁচটি পদের বিপরীতে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৩৫৫ জন।

শুক্রবার (১ মার্চ) রাজধানীর ১১২ সার্কিট হাউজ সমিতির নিজস্ব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে মোঃ রোকনুজ্জামান ও মোঃ নূরে আলম, সাধারণ সম্পাদক পদে তাসলিমা আক্তার চুমকি ও মোঃ আনিচুর রহমান , সাংগঠনিক সম্পাদক পদে মোঃ জাকির হোসেন ও মোঃ মুসা চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আলমগীর হোসেন ও বাবু প্রশান্ত কুমার শর্মা, প্রচার সম্পাদক পদে আবদুর রব ও মোঃ মোজাম্মেল হক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, আজকের এই নির্বাচন আমাদের মিলন মেলায় পরিণত হয়েছে। সকাল থেকে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোটাররা ভোট দিচ্ছেন। আমরা আশা করি, সকল ভোটাররা একজন সৎ এবং যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে আগামী দিনে এই নেতৃত্ব সমিতির উন্নয়নে কাজ করতে পারে।

ভোটাররা বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতির উন্নয়নে কাজ করবে। সমিতির সকল কর্মচারীর সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হাছিনা আক্তার বলেন, সকাল থেকে খুব সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। প্রার্থীরা নির্বাচনের আচরণবিধি মেনে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তাছাড়া যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনায় এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। কোনো ধরনের অভিযোগ পাওয়া যায় নি।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা

Link copied!