AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩২ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত 

উৎসব মুখর পরিবেশে আনন্দ উদ্দীপনায় রাজধানীর ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। মোট ভোটার সংখ্যা ২৮৯ জন। নির্বাচনে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে সভাপতি পদে মোঃ আবুল কালাম আজাদ ও মোঃ আমিনুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলাম (বাবু) ও মোঃ শাহ্জাহান, সাধারণ সম্পাদক শেখ মোঃ আব্দুল্লাহ্ ও কাজী মেজবাহ উদ্দিন, যুগ্ম সম্পাদক খোকন চন্দ্র দাস, নুরন নবী ও মোঃ মহশিন মিয়া, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাফিকুল হাসান খান ও হানিফ হোসেন, কোষাধ্যক্ষ শ্রী দিলীপ দাস ও আসাদুজ্জামান (শান্ত), এছাড়াও সদস্য পদে মোঃ শহীদুল ইসলাম, মোঃ হুমায়ুন কবির, আব্দুল কাদের, সানী চৌহান, মোঃ নরুল হুদা (জুয়েল), জনি ম্রং, মোঃ সাইদুর রহমান, স্বপন লাল রবিদাস, মোঃ মেহেদী হাসান ও মোঃ ইসমাইল হোসেন প্রার্থী হয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

এসময় বর্তমান সভাপতি মোঃ হুমায়ূন কাজী বলেন, আমরা সংগঠনের স্বার্থে দীর্ঘ দিন কাজ করেছি। ঢাকা ক্লাবের সম্মানিত সভাপতি আসাদুজ্জামান টুটুল এ কাজে আন্তরিক সহযোগিতা করেছেন। নবনির্বাচিত কমিটিকেও তিনি সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। আশাকরি নতুন নেতৃত্ব সংগঠনকে এগিয়ে নিয়ে যাবে। 

বর্তমান সাধারণ সম্পাদক কাজী মেজবাহ উদ্দিন বলেন, আজকের এই নির্বাচন যেন ইউনিয়নের সদস্যদের পারিবারিক মিলন মেলায় পরিণত হয়েছে। এই নির্বাচনে যারা আগামীতে নেতৃত্বে আসবে এর মাধ্যমে ইউনিয়নের সদস্যদের কল্যাণ সাধিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, আমরা প্রার্থী সবাই ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের উন্নয়নে কাজ করব। সকল সদস্যদের জীবন মান উন্নয়নে কাজ করব। 

একাধিক ভোটার বলেন, প্রার্থী সহ সকল ভোটার আমাদের খুব আপনজন। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই ঢাকা ক্লাব এমপ্লয়ইস্ ইউনিয়নের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এই আমাদের কাম্য। 

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!