AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দক্ষিন খানে মারধরের এক তরুণ পোশাক শ্রমিকের মৃত্যু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:৪০ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
দক্ষিন খানে মারধরের এক তরুণ পোশাক শ্রমিকের মৃত্যু

রাজধানীর দক্ষিণখানের বটতলা রেল লাইনের পাশে পোশাককর্মীর মারধর কিল ঘুসিতে মোঃ সজিব(১৭বছর) ঢ়বয়সী এক তরুণ পোশাক শ্রমিক নিহত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল সোয়া নয়টার দিকে এ মারধরের ঘটনা ঘটে। পরে তরুণকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে  কর্তব্যরত চিকিৎসক তরুকে সকাল সারে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতেকে( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা তার ভাই মো: সোলাইমান জানান, আমার ভাই সজীব দক্ষিনখান এস এ ফ্যাশন গার্মেন্টে কর্মরত ছিল আজ সকালে তার সহকর্মী মাহিনের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে আমার ভাইকে কিল-ঘুসি  মারধর করলে গুরুতর আহত  হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী থানার তরগাঁও গ্রামে। বর্তমানে দক্ষিণখান মুন্সিমার্কেটে এলাকায় থাকতেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!