AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পল্টনের আবাসিক হোটল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১১:৩০ এএম, ১৭ জানুয়ারি, ২০২৪
পল্টনের আবাসিক হোটল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

রাজধানীর নয়াপল্টনের দ্যা ক্যাপিটাল আবাসিক হোটেল থেকে মো: আব্বাসউদ্দীন (৫৫ বছর) নামে বিআইডব্লিউটিসির এক নির্বাহী প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনগত রাত ১২টার দিকে পল্টন থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো: কামরুল ইসলাম জানান, নিহত  আব্বাস উদ্দিন চট্টগ্রাম সদরঘাটের বিআইডব্লিউটিসির নির্বাহী প্রকৌশলী ছিলেন। তিনি ১৩ জানুয়ারি চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। ওই দিনই তিনি নয়াপল্টনের ভিআইপি রোডের আবাসিক হোটেল দ্যা ক্যাপিটাল এর ৩০৪ নম্বর কক্ষে অবস্থান করেন।

হোটেল মালিকের বরাত দিয়ে তিনি আরও বলেন, মঙ্গলবার দুপুরের দিকে তিনি হোটেল ছেড়ে যাওয়ার কথা। তার  কোনো সাড়াশব্দ না পাওয়ায় তার মুঠোফোনে যোগাযোগ করে ব্যর্থ হওয়ায়, পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেন। পরে আমারা রাত ১২টার দিকে হোটেলে কক্ষের দরজা ভেঙে বাথরুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি তাকে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবুও ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যেতে পারে বলে জানান পুলিশের এস আই।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!