AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিমানবন্দর এলাকায় পিকআপের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৪৯ পিএম, ৩ ডিসেম্বর, ২০২৩
বিমানবন্দর এলাকায় পিকআপের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

রাজধানীর বিমানবন্দরের গোলচক্কর ও বলাকা ভবনের মাঝামাঝি স্থানে রাস্তা পারাপারের সময় হুমায়ুন কবির (৬৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় একজন হোটেল ব্যবসায়ী ছিলেন।

রোববার (৩ নভেম্বর) দুপুর ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পড়ে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা তিনটার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা বিমানবন্দর থানার উপ পরিদর্শক (এসআই) আল আমিন কাউসার জানান,আজ দুপুরের দিকে তিনি বলাকা ভবন  ও বিমানবন্দর গোলচক্করে মাঝামাঝি স্থানে রাস্তা পারাপারের সময় বেপরোয়া একটি পিকআপ ভ্যান ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় গুরুতর যখম হয়,পরে মুমুর্ষ অবস্থায় আমরা উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি নিহত ব্যক্তির গ্রামের বাড়ি কুমিল্লা জেলার,কোম্পানীগঞ্জ থানা এলাকায়,বর্তমানে সপরিবারে চট্টগ্রামের বদ্দার হাটে থাকতেন। ঢাকা বিমানবন্দর এলাকায় তার একটি ক্যান্টিনের ব্যবসা রয়েছে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

 


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা 

Link copied!