AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাসে আগুন দিতে এসে দুর্বৃত্তের মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৪৮ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
বাসে আগুন দিতে এসে দুর্বৃত্তের মৃত্যু

সারা দেশে বিএনপি-জামায়াত ও গণতন্ত্র মঞ্চের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। ভোর ৬টা থেকে শুরু হওয়া এই কর্মসূচি শেষ হবে সন্ধ্যা ছয়টায়। এরই মধ্যে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় দুই বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় পালাতে গিয়ে আব্দুর রশিদ (৩৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

 

রোববার (২৯ অক্টোবর) ভোররাতে মোহাম্মদপুরের ময়ূর ভিলার বিপরীত পাশে ও সকাল সাড়ে দশটার দিকে টাউন হল এলাকায় এ ঘটনা ঘটে।

 

বাসচালক মনিরুল ইসলাম জানান, সকাল ১০ টার পর পরিস্থান পরিবহন গাড়িটি নিয়ে টাউন হল পার্কের সামনে এলে গলি থেকে মোটরসাইকেলে করে চারজন যুবক এসে রাস্তায় ৪টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর যাত্রীদের নামিয়ে দিয়ে বাসে আগুন ধরিয়ে দেয়।

 

এ বিষয়ে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার আজিজুল হক বলেন, ভোর রাতের দিকে ময়ূর ভিলার বিপরীত পাশে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা স্বাধীন পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন দেয়। এ সময় হাতেনাতে একজনকে আটক করা হয়। অন্যদিকে সকাল সাড়ে দশটার দিকে পরিস্থান পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পালাতে গিয়ে একজন নিহত হয়েছেন।

 

নিহতের বিষয়ে সহকারী পুলিশ কমিশনার আজিজুল হক বলেন, বাসে আগুনের সময় পুলিশ দুর্বৃত্তদের ধাওয়া দেয়। এ সময় তাদের মধ্যে একজন দৌড়ে পালিয়ে সড়কের পাশে থাকা ৬ তলা ভবনে উঠে যান। পুলিশের হাত থেকে রক্ষা পেতে ৬ তলার ওপর থেকে পাশের এক ছোট বিল্ডিংয়ের ছাদে লাফ দেন তিনি। এ সময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 

নিহতের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

 

একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা

Link copied!