AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোহাম্মদপুরে বাসের লুকিং গ্লাস ভাঙ্গার জেরে  বাস চালক নিহত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:৫০ এএম, ২৫ অক্টোবর, ২০২৩
মোহাম্মদপুরে বাসের লুকিং গ্লাস ভাঙ্গার জেরে  বাস চালক নিহত

মোহাম্মদপুরে বছিলায় বাসের লুকিং গ্লাস ভাঙার জেরে  হেলপারের সাথে মারামারিতে রাসেল মিয়া(৩২) বছর বয়সি এক বাস চালক নিহত হয়েছে।

 

মঙ্গলবার( ২৪ অক্টোবর) দুপুরের দিকে এ মারামারির ঘটনা ঘটে। পড়ে তাকে মুমূর্ষ অবস্থায় স্থানীয় হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দিনগত রাত একটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

নিহতকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ভাই মোহাম্মদ ফারুক মিয়া জানান, আমার ভাই মো: রাশেল মোহাম্মদপুর বসিলার যাত্রীবাহী রমজান পরিবহনের বাস চালক ছিলেন। গতকাল মঙ্গলবার দুপুরে বসিলার তিন রাস্তার মোড়ে রমজান পরিবহনের সাথে অন্য একটি বাসের সাথে ধাক্কা লেগে ওই গাড়ির লুকিং গ্লাস ভেঙ্গে যায় এতে ক্ষিপ্ত হয়ে উক্ত গাড়ির হেলপার ও আমার ভাই রাসেলের সাথে হাতাহাতির একপর্যায়ে কিল ঘুসি মারলে তার বুকে প্রচন্ড আঘাত পায়, এতে তার সহকর্মীরা পাশের ফার্মেসি থেকে ওষুধ এনে দিলে সে ওষুধ সেবন করে বাসায় চলে যায়। বাসায় যাওয়ার পরে রাশেলের বুকে প্রচন্ড ব্যথা ও নাক দিয়ে রক্ত ঝরতে থাকে এই অবস্থায় তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল নিয়ে যাই।


সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দিনগত রাত একটার দিকে আমার ভাইকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার, পালং থানার,দক্ষিণ শ্যাওলা গ্রামের হাকিম মাদবরের ছেলে।বর্তমানে মোহাম্মদপুর বুদ্ধির জীবী কবরস্থান সংলগ্ন ১ নং গেট ফরহাদ মিয়ার ভাড়া বাসায়
থাকত সে।
 

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি মোঃপুর থানা কে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!