AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
মেসডা’র নতুন কমিটি গঠিত

সভাপতি শিমুল, সম্পাদক মোতালেব


সভাপতি শিমুল, সম্পাদক মোতালেব

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মেহেরপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘মেহেরপুর স্টুডেন্টস ডেভলপমেন্ট এসোসিয়েশনের (মেসডা)’ নতুন কমিটি গঠিত হয়েছে। এতে উন্নয়ন অধ্যায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইমামুল মুত্তাকীন শিমুলকে সভাপতি ও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মোতালেব বিশ্বাস লিখনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সদ্য বিদায়ী সভাপতি এস এম মাহমুদুল ও সাধারণ সম্পাদক রাব্বী আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি নিজন আলী, আতিহা জয়নব, আহসান হাবীব ও সাজিদ আল অংকন। যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, তাসনিমুল হাসান তানিম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রিয়াদ বিশ্বাস, মেজবা-উল হক রাব্বি, মুরসালিন হৃদয় ও নাছিম আলী। সহ-সাংগঠনিক সম্পাদক প্রেরণা সামিহা স্নেহা, মাহফুজ বিন মিনারুল, জুনায়েদ হোসেন সবুজ ও রেজয়ানা উর্মী। কোষাধ্যক্ষ সাফরা আয়াত রজনী, উপ-কোষাধ্যক্ষ শানজাদ, দপ্তর সম্পাদক ফাহিম ফারদিন ও উপ-দপ্তর সম্পাদক মোসফিকুর রহমান রানা। প্রচার সম্পাদক সাব্বির হোসেন, উপ-প্রচার সম্পাদক তানজীম আহমেদ, আবু সালিক মোহাম্মদ সাজ্জাদ, যোগাযোগ বিষয়ক সম্পাদক নাহিদা আফরিন, আইসিটি বিষয়ক সম্পাদক আবির হোসেন, ক্রীড়া সম্পাদক শামীম রেজা ও উপ ক্রীড়া সম্পাদ শোভন হোসাইন।

এছাড়া ছাত্র বিষয়ক সম্পাদক সৌরভ হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক মরিয়ম আকতার, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নুসরাত তাবাচ্ছুম, আইন বিষয়ক সম্পাদক মীর হুমাইরা সুলতানা, স্বেচ্ছাসেবী বিষয়ক সম্পাদক আফসোনা মীম ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাব্বির মাহমুদ। ভর্তি বিষয়ক সম্পাদক ফাতেমা জারিন তাসনীম শিফা, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুমাইয়া আফরিন শুপ্তি, পরিকল্পনা বিষয়ক সম্পাদক ছাদিকুর রহমান জিহাদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফাতেমাতুজ জহুরা স্নিগ্ধা, ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম ও শিক্ষা বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ।

উপদেষ্টা মণ্ডলী হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী, আইসিটি বিভাগের সহযোগী অধ্যাপক জসিম উদ্দিন, ইইই বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রাজ্জাক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক হাবিবুর রহমান। এছাড়া উপ-রেজিস্ট্রার (ল্যাব) গাউসুল আজম, ইবি মেডিক্যালের সিনিয়র টেকনিক্যাল অফিসার (ফার্মেসী) অশোক চন্দ্র বিশ্বাস, সংগঠনটির সাবেক সভাপতি জারাফাত ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, রাসেল হোসেন, রাকিবুল ইসলাম, ইমন আহমেদ, সাব্বির আহমেদ, নাহিদুজ্জামান ও আবদুল হাফিজ।

নতুন কমিটির সাধারণ সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন বলেন, আমি নতুন কমিটির সকলকে নিয়ে ইবি মেসডাকে আরো বেশি সক্রিয় ও কার্যকারি হিসেবে এগিয়ে নিয়ে যেতে চাই। তাই সকল সদস্যের একান্ত সহযোগিতা কামনা করছি। এছাড়াও জেলার সবাইকে ঐক্যবদ্ধ করে রেখে এবং তাদের যাবতীয় সুযোগ-সুবিধা নিশ্চিত ও নতুন যারা ভর্তি হতে আসে তাদের সব ধরণের ব্যবস্থা নিশ্চিত করা আমাদের দায়িত্ব।

 

একুশে সংবাদ/ইবি/সা.আ
 

Link copied!