AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের ইফতার মাহফিল


ইবির সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের ইফতার মাহফিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মার্চ)  বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে হলের আবাসিক শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন করা হয়।

ইফতারের পূর্বে শাখা ছাত্রলীগ ও বাংলাদেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বির উপস্থাপনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন, প্রভাষক মিঠুন বৈরাগী, ইয়ামিন মাসুম ও নাসির মিয়া, সিকিউরিটি অফিসার আব্দুস সালাম (সেলিম)।

এছাড়াও ইবি প্রেস ক্লাবের সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ, সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক তাজমুল হক জায়িমসহ সাদ্দাম হোসেন হলের তিনশতাধিক আবাসিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এছাড়া ছাত্রলীগ নেতা বিপুল হোসেন খানসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি বলেন, প্রতি বছরের মতো এ বছরও রমজান মাসকে সাদরে গ্রহণ করার লক্ষে সাদ্দাম হোসেন হলের শিক্ষার্থীদেরকে একত্রিত করার লক্ষ্যে সকলের উপস্থিতিতে ইসলামী বিশ্ববিদ্যালয় সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের আজকের এই ইফতার মাহফিলের আয়োজন। নিজেদের ভেতরের যোগাযোগ ব্যবস্থা এবং সম্পর্ক দৃঢ় করার লক্ষ্যে আমাদের এই ছোট্ট উদ্যোগ।


একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

 

Link copied!