AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বারেলার ফিটনেস নিয়ে আত্মবিশ্বাসী স্পালেত্তি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫০ পিএম, ৯ জুন, ২০২৪
বারেলার ফিটনেস নিয়ে আত্মবিশ্বাসী স্পালেত্তি

আগামী সপ্তাহে আলবেনিয়ার বিপক্ষে ইউরো চ্যাম্পিয়নশীপের প্রথম ম্যাচের আগেই মিডফিল্ডার নিকোলো বারেলার ফিটনেস নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন ইতালি কোচ লুসিয়ানো স্পালেত্তি। উরুর ইনজুরির কারনে বারেলার ইউরো নিয়ে শঙ্কা দেখা দিলেও শেষ পর্যন্ত চূড়ান্ত দলে তাকে বিবেচনা করেছেন স্পালেত্তি।

ইনজুরির কারনে বসনিয়া এন্ড হার্জেগোভেনিয়া ও তুরষ্কের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ থেকেই ছিটকে পড়েছেন বারেলা। ইতালি ফুটবল ফেডারেশন জানিয়েছে আজ্জুরিদের সাথে অনুশীলনে অংশ নিয়েছেন বারেলা। আগামী কয়েকদিন তাকে পর্যবেক্ষনে রাখা হবে।

স্পালেত্তি বলেছেন, ‘পরিস্থিতি যেহেতু সবসময়ই নিয়ন্ত্রনে ছিল সে কারনে আমরা বারেলাকে নিয়ে আশাবাদী। এম্পোলিতে প্রস্তুতি ম্যাচে তাকে আমরা পাচ্ছিনা। কিন্তু আলবেনিয়ার বিপক্ষে প্রথম ম্যাচের আগে তার সুস্থতা নিয়ে আমরা শতভাগ আশাবাদী। এখানে তাকে নিয়ে কোন শঙ্কা নেই।’

২০২০ ইউরো জয়ী দলে ছিলেন বারেলা। এবারের সিরি-এ লিগে চ্যাম্পিয়ন ইন্টার মিলানের হয়েও তিনি যথেষ্ঠ অবদান রেখেছেন। স্পালেত্তির দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় হিসেবে বারেলাকে বিবেচনা করা হয়। ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার জাতীয় দলের জার্সিতে ৫৩ ম্যাচে ৯ গোল করেছেন।   

একুশে সংবাদ/ এস কে 

Link copied!