AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিসিবিতে নতুন দায়িত্ব চান মিনহাজুল আবেদীন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:২০ পিএম, ৮ জুন, ২০২৪
বিসিবিতে নতুন দায়িত্ব চান মিনহাজুল আবেদীন

বিসিবির হেড অব প্রোগ্রামের দায়িত্বে থাকতে চান না মিনহাজুল আবেদীন। বয়সিভত্তিক দলের হেডকোচ হতে আগ্রহী সাবেক এ প্রধান নির্বাচক। কুরবানি ঈদের পর বিসিবির সঙ্গে আলোচনায় বসবেন। বোর্ড রাজি না হলে ক্লাব ক্রিকেটের সঙ্গে যুক্ত হবেন মিনহাজুল আবেদীন নান্নু।

প্রধান নির্বাচকের পদ থেকে সরিয়ে দেবার পর মিনহাজুল আবেদীনকে হেড অব প্রোগ্রামের দায়িত্ব দিয়েছিল বিসিবি। বিপিএলের বাইরে আরও একটি টি টোয়েন্টি টুর্নামেন্টসহ প্রথম শ্রেণীর ক্রিকেট কাঠামো পরিবর্তনের পরিকল্পনা তার কাছ থেকে এসেছে। তবে চার মাস যেতে না যেতেই এই পদে আর থাকতে চান না মিনহাজুল আবেদীন। বরং কোচিং পেশায় পুরোপুরি মনোযোগ দিতে চান সাবেক এ ক্রিকেটার।

বিসিবির হেড অব প্রোগ্রাম মিনহাজুল আবেদীন বলেন, এই মুহূর্তে আমার মনে হচ্ছে কোচিংটা নিয়ে থাকলে বেটার হতো। আর দেশও অনেক কিছু পেত। হয়তবা শুরু করে দিতে পারি। এটা নিয়ে আমি চিন্তা ভাবনা করছি। ঈদের পর সিদ্ধান্ত নেব।

কুরবানির ঈদের পর বিসিবির সঙ্গে চূড়ান্ত আলোচনায় বসবেন মিনহাজুল আবেদীন। বাংলাদেশ টাইগার্স কিংবা হাই পারফরম্যান্স ইউনিটের দায়িত্ব নিতে বেশি আগ্রহী তিনি। যে দলেরই দায়িত্ব পান শুধু ব্যাটিং পরামর্শক নন, হেড কোচের ভূমিকায় থাকতে চান সাবেক এ প্রধান নির্বাচক।

নান্নু আরও বলেন, করলে বোর্ডের আন্ডারেই করব। কারণ বোর্ডে এখন টাইগার্সের কিংবা হাই পারফরম্যান্সের প্রোগ্রাম চলছে। তারপর আমাদের গেম ডেভেলপমেন্টের কাজ হচ্ছে। তাই সেই চিন্তা ভাবনা করেই এগুবো। আমার তো লেভেল ৩ করা আছে। আমি অনূর্ধ্ব-১৯ ও এ টিমের হেড কোচ ছিলাম। সে হিসেবে ওভাবে চিন্তা ভাবনা করে এগুবো।   

কিন্তু বিসিবি যদি তার আগ্রহকে গুরুত্ব না দেয়, তখন কি করবেন মিনহাজুল আবেদীন?

একুশে সংবাদ/ এস কে 

Link copied!