AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টিমো ওয়ার্নারের সাথে চুক্তি নবায়ন করেছে টটেনহ্যাম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১১ পিএম, ২৯ মে, ২০২৪
টিমো ওয়ার্নারের সাথে চুক্তি নবায়ন করেছে টটেনহ্যাম

জার্মান ফরোয়ার্ড টিমো ওয়ার্নারকে আরবি লিপজিগ থেকে ধারে নিয়ে আসা টটেনহ্যাম চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়িয়েছে। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। নতুন চুক্তিতে আরো ১০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এক বছর পর স্থায়ীভাবে তাকে দলে ভেড়ানোর শর্ত রয়েছে। জানুয়ারিতে মৌসুমের শেষ পর্যন্ত ধারের চুক্তিতে ওয়ার্নারকে উত্তর লন্ডনে উড়িয়ে এনেছিল টটেনহ্যাম। গত ২৮ এপ্রিল আর্সেনালের কাছে ৩-২ গোলের পরাজয়ের ম্যাচটিতে হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হলে ওয়ার্নারের মৌসুম একটু আগে ভাগেই শেষ হয়ে যায়।

২৮ বছর বয়সী ওয়ার্নার পঞ্চম স্থানে থেকে মৌসুম শেষ করা টটেনহ্যামের হয়ে ১৪ ম্যাচে দুই গোল ও তিনটি এ্যাসিস্ট করেছেন। স্পার্স ম্যানেজার আনগে পোস্তেকোগ্লু বলেছেন ওয়ার্নারের ইনজুরির পর ক্লাব কর্তৃপক্ষ মৌসুম শেষ হওয়া পর্যন্ত তার ভবিষ্যত নিয়ে অপেক্ষা করেছে। এ সম্পর্কে স্পার্স কোচ আরো বলেন, ‘তাকে দলে ধরে রাখার কারন হলো ক্লাবের সার্বিক কৌশল। আমরা বর্তমান নিয়ে ভাবছি না, মৌসুম মাত্র শেষ হয়েছে। ভবিষ্যতই এখন মূল লক্ষ্য। আগামী ছয় মাস পর আমরা কোথায় থাকবো সেটা নিয়ে আমি কথা বলতে চাচ্ছি। টিমো আগামী মৌসুমের শেষ পর্যন্ত ধারের চুক্তিতে স্বাক্ষর করেছে। গ্রীষ্মে আমরা কি করতে যাচ্ছি সেই কৌশলের একটি অংশ টিমো। এই কৌশলের কোথাও না কোথাও টিমো রয়েছে, সে কারনেই তাকে দলে রাখার সিদ্ধান্ত হয়েছে। টিমো নিজেও এখানে থাকতে চেয়েছে। আমি মনে করি সে আমাদের জন্য বেশ ভাল একজন খেলোয়াড়। জানুয়ারিতে সং হেয়াং-মিন যখন এশিয়ান কাপের জন্য ও রিচার্লিসন ইনজুরির কারনে দলের বাইরে ছিল ঐ গুরুত্বপূর্ণ মুহূর্তে টিমো দলে যোগ দিয়েছিল। সে আসাতে দলের বেশ উপকার হয়েছে। আমি মনে করি দলে তার প্রভাব রয়েছে।’

২০২২ সালের আগস্টে চেলসি থেকে ২০ মিলিয়ন ইউরোতে ওয়ার্নার সাবেক ক্লাব আরবি লিপজিগে ফিরে গিয়েছিলেন। স্ট্যামফোর্ড ব্রীজে তার দুটি বছর মোটেই ভাল কাটেনি। ৮৯ ম্যাচে তিনি সেখানে মাত্র ২৩ গোল করেছেন। স্পার্সে যোগ দেবার আগে লিপজিগে ম্যানেজার মার্কো রোসের অধীনে মাত্র আটটি বুন্দেসলিগা ম্যাচে তিনি দুই গোল করেছেন। সেখানে তার খেলা সীমিত করে দিয়েছিলেন রোস।

 

একুশে সংবাদ/এস কে


 

 

 

Link copied!