AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এলপিএলে তাসকিনের খেলার বিষয়ে যা বললেন পাপন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:১৬ পিএম, ২২ মে, ২০২৪
এলপিএলে তাসকিনের খেলার বিষয়ে যা বললেন পাপন

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এবারের আসরে দলে পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। ভিত্তিমূল্য ৫০ হাজার ডলারে তাকে দলে ভিড়িয়েছে কলম্বো স্ট্রাইকারস। এদিকে তাসকিন পেলেও অবিক্রীত থেকেছেন লিটন দাস এবং মুশফিকুর রহিম। নিলামে প্রথম বাংলাদেশি হিসেবে লিটনের নাম উঠেছিল। ভিত্তিমূল্য ৩০ হাজার ডলারে (বাংলাদেশি টাকায় ৩৫ লাখ) তাকে দলে নিতে কোনো দলই আগ্রহ দেখায়নি। 

মুস্তাফিজ ও সাকিব ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার অনুমতি পেলেও ব্যতিক্রম তাসকিন। এর আগে আইপিএল ও পিএসএলে দল পেলেও বিসিবি থেকে খেলার অনুমতি পাননি তিনি। এবার তাসকিনের সেই সুযোগ মিলবে কি না এমন প্রশ্নের উত্তর দিয়েছেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী পাপন।

তিনি বলেন, তাসকিনের ডাক পাওয়া বড় পাওয়া কি না সেটা নির্ভর করবে বিশ্বকাপের ওপর। ওরা ওখানে কি করে আগে সেটা দেখে নিই। পারফরম্যান্স দেখে বলতে পারব এটা বড় পাওয়া না অন্য কিছু। শুনুন, সবার আগে দেশ, তারপর অন্য জিনিস।

বিসিবি সভাপতি আরো বলেন, আমরা চাই ওরা বাংলাদেশের জন্য ওদের সেরা খেলাটা খেলুক। এটা প্রতিটা খেলোয়াড়ের জন্যই বলছি। আমাদের এখানে সেরাটা দিক সবাই। এটা জানি চেষ্টা সবাই করে, কিন্তু সবসময় তো আর হয় না।

পাপন যোগ করেন, আশা করি তারা তাদের সেরাটা খেলতে পারবে। আর তারপর এলপিএল, আইপিএল যা যা আছে সেখানে খেলবে। এসব টুর্নামেন্টে তারা যত বেশি সুযোগ পাবে, সেটা কিন্তু আমাদের জন্যই ভালো। এতে তারাও খুশি, আমরাও। কিন্তু দেশের খেলা বাদ দিয়ে নয়।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!