AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও শাহরুখের দলে সাকিব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫৮ পিএম, ১৮ মে, ২০২৪
আবারও শাহরুখের দলে সাকিব

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে  দুই বার চ্যাম্পিয়ন বানিয়েছিলেন সাকিব আল হাসান। কয়েক আসর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা এই অলরাউন্ডার এবার ভিন্ন লিগে ফ্র্যাঞ্চাজিটির সঙ্গে যুক্ত হয়েছেন। আমেরিকার মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) শাহরুখের দলটি খেলে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স নামে। তাদের হয়ে ২০২৪ আসরে সাকিবের খেলার কথা রয়েছে।  

শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগামাধ্যমে এক পোস্টে বিষয়টি জানিয়েছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। তাদের ভাষ্য, ‘আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান এলএ নাইট রাইডার্সের সঙ্গে ২০২৪ মেজর লিগ ক্রিকেটের জন্য যুক্ত হচ্ছেন। শিগগিরই দেখা হচ্ছে, সাকিব।’

এদিকে এক বিবৃতিতে নাইট রাইডার্স গ্রুপ জানিয়েছে, ‘নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্ক দীর্ঘদিনের, তিনি কেকেআরকে বিভিন্ন মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন। এর মধ্যে রয়েছে আমাদের দুটি চ্যাম্পিয়নশিপ, ২০১২ ও ২০১৪ আইপিএল চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের বেগুনি–সোনালী জার্সিতে আবারও তাকে দেখার তর সইছে না।’

২০২৩ সালে মেজর লিগের প্রথম আসর অনুষ্ঠিত হয়। উদ্বোধনী আসরে এমআই নিউইয়র্ক শিরোপা জেতে। ছয় দলের এই টুর্নামেন্টে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিদের মালিকানাধীন তিনটি দল আছে।

নাইট রাইডার্স ছাড়াও অন্য পাঁচ ফ্র্যাঞ্চাইজি হলো- এমআই নিউইয়র্ক, সান ফ্রান্সিস্কো ইউনিকর্নস, সিটল ওর্কাস, টেক্সাস সুপার কিংস ও ওয়াশিংটন ফ্রিডম।

জানা গেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মেজর লিগ ক্রিকেটের এবারের আসর মাঠে গড়াবে। আসর ঘরের মাঠে বিশ্বকাপ হওয়ায় আলাদাভাবে গুরুত্ব পাচ্ছে মেজর লিগের এবারের সংস্করণ।

গেল বছর আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, রাইলি রুশো, জেসন রয়ের মতো তারকারা লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন।


 

একুশে সংবাদ/এস কে  

 

Link copied!