AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডি মারিয়াকে দলে ভেড়ানোর চেষ্টায় মায়ামি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:২৬ পিএম, ৪ মে, ২০২৪
ডি মারিয়াকে দলে ভেড়ানোর চেষ্টায় মায়ামি

বিশ্বকাপজয়ী মেসির আরেক সতীর্থকে দলে ভেড়ানোর চেষ্টা করছে সাবেক ইংলিশ তারকা ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটি। তিনি বিশ্বজয়ী অ্যাঞ্জেলো ডি মারিয়া। যিনি বর্তমানে বেনফিকার হয়ে মাঠ মাতাচ্ছে। ৩৬ বছর বয়সী এ তারকা রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি ও জুভেন্টাসের হয়ে মাঠ মাতিয়েছেন। চলতি মৌসুমে বেনফিকার জার্সিতে এখন পর্যন্ত ১৬ গোল করেছেন। 

সংবাদমাধ্যম ইএসপিএ আর্জেন্টিনার বরাত দিয়ে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, মেসি-সুয়ারেজের পর নিজেদের আক্রমণভাগ আর শক্তিশালী করতে এ আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে মায়ামি। পূর্বের ঘোষণা অনুযায়ী কোপা আমেরিকার পর ডি মারিয়া আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর যাবেন তিনি। তাই এ সুযোগটা নিতে চাচ্ছে মায়ামি। তবে জোর গুঞ্জন ডি মারিয়া তার ফুটবল ক্যারিয়ারের ইতি বেনফিকাতেই টানতে চান।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, আক্রমণভাগে মেসি-সুয়ারেজের মতো তারকা খেলোয়াড়রা থাকলেও তাদের পক্ষে মায়ামি জার্সিতে প্রতিটি ম্যাচ খেলা সম্ভব হচ্ছে না। যার ফলে আক্রমণভাগে আরেকজন অভিজ্ঞ স্ট্রাইকার চায় যুক্তরাষ্ট্রের ক্লাবটি। যদি চুক্তির বিষয়ে দুই পক্ষ সমঝোত হয় তাহলে কোপা আমেরিকার পরে যুক্তরাষ্ট্রের ফুটবলের বাজারের দরজা খুললেই কেবল এই চুক্তি সম্ভব।

ডি মারিয়া যদি শেষ পর্যন্ত রাজি হন তাহলে মেসির চতুর্থ সাবেক সতীর্থ হবেন যিনি ইন্টার মায়ামিতে তার সঙ্গে যোগ দেবেন। ক্লাব ক্যারিয়ারে ডি মারিয়া এখন পর্যন্ত ৪৭৬টি ম্যাচ খেলেছেন। গোল করেছেন ১০০টি।

একুশে সংবাদ/এস কে    

 

 

Link copied!