AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালাহকে নিয়ে লিভারপুল আশাবাদী


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪২ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
সালাহকে নিয়ে লিভারপুল আশাবাদী

চুক্তির শেষ বছরটা অন্তত এ্যানফিল্ডেই মোহাম্মদ সালাহ কাটাবেন বলে আশাবাদী লিভারপুল।স্কাই স্পোর্টস ও দ্য এ্যাথলেটিকের রিপোর্টের সূত্রমতে জানা গেছে ৩১ বছর বয়সী সালাহ এখনো লিভারপুল ছাড়ার কোন ইঙ্গিত দেননি, লিভারপুলেরও তাকে ছেড়ে দেবার কোন পরিকল্পনা নেই। মিশরীয় এই তারকা শনিবার ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে বদলী হিসেবে খেলতে নামার আগে ম্যানেজার জার্গেন ক্লপের সাথে বিতন্ডায় জড়িয়ে আলোচনার জন্ম দিয়েছেন। ঐ ম্যাচ শেষে সালাহ বলেছেন, ‘আমি যদি আজ কোন কথা বলি তবে পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে উঠবে।

এই মৌসুমের শুরুতে সৌদি পেশাদার ক্লাব আল ইত্তিহাদের কাছে ১৫০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সালাহকে ছেড়ে দেবার জন্য লিভারপুলের আলোচনার বিষয়টি নিয়ে বেশ হইচই হয়েছে। যদিও লিভারপুল ঐ সময় সব আলোচনাকে উড়িয়ে দিয়েছিল।

এ মৌসুমের শেষে অবশ্য ক্লপ লিভারপুল ছেড়ে চলে যাচ্ছেন। আর এ কারনেই দলের বেশ কিছু সিনিয়র খেলোয়াড়ের ভবিষ্যত নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ক্রিস্টিয়ানো রোনাল্ডো, নেইমার, সাদিও, মানে, করিম বেনজেমাদের দলে ভিড়িয়ে গত মৌসুমে সৌদি পেশাদার লিগ সারা বিশে^ যেভাবে আলোচনার জন্ম দিয়েছিল এবারও তারা সেটা অব্যাহত রাখতে চায়। আর এ লক্ষ্যে তাদের প্রথম পছন্দ ইউরোপীয়ান শীর্ষ লিগে খেলা তারকা খেলোয়াড়রা।

এবারের মৌসুমে সালাহ ২৪ গোল করেছেন। যদিও জানুয়ারিতে আফ্রিকান নেশন্স কাপে খেলতে গিয়ে ইনজুরিতে পড়ার কারনে সালাহ কিছুটা ফর্মহীনতা ভুগছেন। আর সালাহর এই গোলখরা লিভারপুলের ওপর প্রভাব ফেলেছে। ইতোমধ্যেই শিরোপা দৌড় থেকে অনেকটাই ছিটকে গেছে রেডসরা। ইউরোপা লিগ ও এফএ কাপ থেকে আগেই বিদায় ঘটেছে।

২০২২ সালে সালাহ লিভারপুলের সাথে যে তিন বছরের চুক্তি নবায়ন করেছিল তা শেষ হতে আর মাত্র এক বছর বাকি রয়েছে।

 

একুশে সংবাদ/এস কে 

 


 

Link copied!