AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোচ ছাড়া খেলার পরিকল্পনা জোকোভিচের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:০৩ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
কোচ ছাড়া খেলার পরিকল্পনা জোকোভিচের

২০ বছর ধরে সিনিয়র লেভেলে টেনিস খেলে যাচ্ছেন জোকো। এই ২০ বছরে সবসময় কাউকে না কাউকে কোচ হিসেবে পাশে পেয়েছেন ২৪ গ্র্যান্ড স্ল্যামজয়ী এই সার্বিয়ান তারকা। তবে চিন্তাধারা থেকে সরে আসতে চাইছেন জোকোভিচ। কোচ ছাড়াই পথচলার সিদ্ধান্ত নিতে চলেছেন ৩৬ বছর বয়সী এই টেনিস তারকা।

গত মাসে ইন্ডিয়ান ওয়েলস ওপেনে তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নেন জোকার। এরপর তিনি তার কোচ গোরান ইভানিসেভিচের সঙ্গে চুক্তি বাতিল করেন। আর নতুন কোচ হিসেবে নিয়োগ দেন নেনাদ জিমনজিককে। তবে জিমনজিকের সঙ্গে কাজ এগিয়ে নেবেন কি না তা এখনও নিশ্চিত নন জোকোভিচ।

সোমবার (২২ এপ্রিল) স্পেনের মাদ্রিদে লরিয়াস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিজের পরিকল্পনার কথা জানাতে গিয়ে জোকোভিচ বলেন, ‍‍`আমার কোচ থাকা উচিত কি না তা আমি বিবেচনা করছি। জিমনজিকের সঙ্গে আমার খুব ভালো সময় কেটেছে। আমরা একসঙ্গে কাজ করার ব্যাপারে কথা বলছি। দেখা যাক, শিগগিরই আমি আমার সিদ্ধান্ত নেব।‍‍`

জোকোভিচ আরও বলেন, ‍‍`এমন না যে আমার কোচের প্রয়োজন নেই। একটি মানসম্মত দলের জন্য কোচের প্রয়োজন আছে। কিন্তু আমি মনে করি, ক্যারিয়ারের এই পর্যায়ে এসে আমার কোচ না থাকাটাও একটি বিকল্প পন্থা।‍‍`

বর্তমানে চলছে মাদ্রিদ ওপেন। ফ্রেঞ্চ ওপেন, উইম্বলডন ও অলিম্পিকে নিজেকে প্রস্তুত করতে এই মাদ্রিদ ওপেন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জোকো।  

 

একুশে সংবাদ/এস কে   

Link copied!