AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত সিরিজে থাকছেন না সেই আম্পায়ার!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০১ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
ভারত সিরিজে থাকছেন না সেই আম্পায়ার!

বাংলাদেশ ও ভারতের নারী দল আগামী ২৮ এপ্রিল থেকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। উক্ত সিরিজে অংশগ্রহণের লক্ষ্যে কিছু দিনের ভিতরে বাংলাদেশে পা রাখবে ভারতীয় নারী ক্রিকেট দল। গত জুলাইয়ে ওয়ানডে সিরিজে ভারতের মেয়েরা বাংলাদেশের আম্পায়ারিং নিয়ে বিস্তর অভিযোগ তুলেন। আম্পায়ারের সিদ্ধান্ত না মেনে স্ট্যাম্পে ব্যাট দিয়ে আঘাত করে ভারত অধিনায়ক হারমানপ্রীত দুই ম্যাচ নিষিদ্ধও হয়েছিলেন।  

ঘরের মাঠে বাংলাদেশ-ভারত সিরিজ হলেও সাম্প্রতিক সময়ে দেশের আম্পায়ারিংয়ে নিয়মিত মুখ তানভীর আহমেদ ম্যাচ পাচ্ছেন না এই সিরিজে। এর আগে দু’দলের মুখোমুখি দেখায় ভারত অধিনায়ক হারমানপ্রীত কৌরকে দেয়া তার একটি আউট নিয়ে বিতর্ক হয়।  

আন্তর্জাতিক গণমাধ্যম ক্রিকবাজে নাম প্রকাশ না করে বিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, বিতর্ক এড়াতে তানভীরকে এই সিরিজের আম্পায়ারিংয়ে রাখা হচ্ছে না।

বিসিবির ওই কর্মকর্তা বলেন, ‘আমি মনে করি আসন্ন সিরিজে যদি তানভীরকে রাখা হয় তাহলে তিনি ভারতীয় ক্রিকেটারদের টার্গেটে পড়তে পারেন। আমরা তেমনটা চাই না। তাই তাকে বাংলাদেশ-ভারত মেয়েদের সিরিজে না রাখার সিদ্ধান্ত নিয়েছি।’

বিসিবির আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু জানান, তানভীর জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সিরিজে দায়িত্ব পালন করবেন।

২৮ এপ্রিল থেকে  শুরু হবে সিরিজ। দ্বিতীয় ম্যাচ ৩০ এপ্রিল। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচ হবে।ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। ২ মে ও ৬ মে হবে তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি। পঞ্চম ও শেষ ম্যাচ হবে ৯ মে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।


একুশে সংবাদ/এস কে

Link copied!