AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইরানের ক্ষেপণাস্ত্রের কারণে পিটারসেনদের বিমানের পথ পাল্টে গেল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:২৭ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
ইরানের ক্ষেপণাস্ত্রের কারণে পিটারসেনদের বিমানের পথ পাল্টে গেল

হামলার প্রতিশোধ নিতে ইরান শনিবার (১৩ এপ্রিল) রাতে ইসরায়েলে ‘অপারেশন ট্রু প্রমিস’ এর অংশ হিসেবে নজিরবিহীন হামলা চালায়। হামলার সময় ইসরায়েলকে লক্ষ্য করে ১০০টি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছাড়াও ৩০টি ক্রুজ ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছে। সেই সঙ্গে ছিল ড্রোন। যদিও আইডিএফের দাবি, তারা ‘প্রায় সবগুলো’ হামলা প্রতিহত করতে সক্ষম হয়েছে।

ইসরায়েলের ওপর তেহরানের এ হামলার ঘটনায় ভোগান্তিতে পড়তে হয় সাবেক ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেনকেও। সাবেক এই ইংলিশ তারকা ক্রিকেটারকে বহনকারী বিমান হামলার কারণে নির্ধারিত পথ বদলে ফেলে বলে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এক্স-এ বিষয়টি নিশ্চিত করে পিটারসেন। অবশ্য তিনি তখন কোথায় কিংবা কোন বিমানে ভ্রমণ করছিলেন সে বিষয়ে কিছু জানাননি। তবে তার গন্তব্য ছিল ভারতের মুম্বাই। খবর এনডিটিভি

আজ রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় আইপিএলের এল ক্লাসিকো দ্বৈরথে ২২ গজে মুখোমুখি হবে টুর্নামেন্টটির সবচেয়ে সফল দুই দল মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেই ধারাভাষ্য দেয়ার কথা রয়েছে পিটারসেনের। যার ফলে তিনি ভারতের উদ্দেশে যাত্রা করছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেয়া পোস্টে পিটারসেন লিখেন, এই প্রথমবার (এমন অভিজ্ঞতা)। আমাদের বিমানকে গত রাতে ফিরে যেতে হয়েছে এবং আরও বেশি করে জ্বালানি নিতে হয়েছে। কারণ, ইরানের ক্ষেপণাস্ত্র এড়াতে আমাদের পথ বদলাতে হয়েছিল। ম্যাডনেস!!!!

পোস্টের নিচে পিটারসেন আরও লিখেন, দিনের শেষে মুম্বাইয়ের ওয়াংখেড়েতে থাকবেন, যেটা তার প্রিয় ক্রিকেট মাঠগুলোর একটি।

এদিকে এনডিটিভি জানিয়েছে, ইসরায়েলে ইরানের হামলার পর দেশটিতে অবস্থিত ভারতীয় দূতাবাস সেখানে থাকা ভারতীয় নাগরিকদের জন্য বিশেষ নির্দেশনা জারি করেছে এবং স্থানীয় কর্তৃপক্ষের জারি করা সুরক্ষা প্রোটোকল মেনে চলার জন্য পরামর্শ দিয়েছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!