AB Bank
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জরুরি বলে অফিস পালালেন নারী, বস দেখলেন আইপিএলের গ্যালারিতে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২৯ এএম, ১০ এপ্রিল, ২০২৪
জরুরি বলে অফিস পালালেন নারী, বস দেখলেন আইপিএলের গ্যালারিতে

সকাল ১০ টায় অফিসে গিয়ে অনেকেই পাঁচটায় বাড়ি ফেরার স্বপ্ন দেখেন। অজুহাত দেন লম্বা চওড়া। এক কথায়, অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি চলে যাওয়া নিয়ে কথা। অজুহাত দেখিয়ে পারও পেয়ে যান। কেউ কেউ অবশ্য সত্যিই চাপে পড়ে বেরিয়ে আসতে বাধ্য হন, যেমন বাড়িতে কোনও কারও শরীর খারাপ। বা কোনও ইমারজেন্সি হয়ে গিয়েছে। এদিন এই একজন মহিলাও তাই করেছিলেন। পছন্দের আইপিএল ম্যাচ দেখার আশায় তাড়াতাড়ি অফিস থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। ম্যানেজারকে জানিয়েছিলেন যে বাড়িতে নাকি সমস্যা হয়েছে। অফিস থেকে তো না হয় যাই হোক করে বেরোলেন, তারপর যা হল মহিলার সঙ্গে, জানলে হাসি আপনার থামবেই না।

স্টেডিয়ামে বসে জমিয়ে ম্যাচ দেখছিলেন মহিলা। এমন সময় পছন্দের ক্রিকেই দলের একটি ক্যাচ মিস দেখেই শোকে বিভোর হয়ে পড়েন তিনি। ব্যাস, ওই মহিলার মুখে ফোকাস করে বসেন ক্যামেরাম্যান। ব্যাস, ঘটে যায় বিপদ। স্টেডিয়ামে ওই মহিলার মুখ মুহূর্তে নজরে চলে আসে বসের। তারপরেই ঘটে যায় কাণ্ড। বস মহিলাকে চিনতে পেরে সরাসরি বার্তা পাঠিয়েছিলেন তাঁকে। মহিলা ইনস্টাগ্রাম রিলের মাধ্যমে তাঁর এই মজার অথচ চিন্তার এই অভিজ্ঞতার একটি ভিডিয়ো শেয়ার করেছেন ফ্যানেদের সঙ্গে। রিলের মাধ্যমে, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই মহিলা সম্প্রতি ‍‍`রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু‍‍` এবং ‍‍`লখনউ সুপার জায়ান্টস‍‍`-এর মধ্যে আইপিএল ক্রিকেট ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন। এরপর বস তাঁকে টিভিতে দেখে মেসেজ করেন যে তুমি কি আরসিবির ফ্যান! ক্যামেরা ফোকাস করতে এক ঝলকেই চিনে ফেলেছি তোমায়। তাহলে এটাই ছিল তোমার বাড়ির জরুরি অবস্থা!  রিলেই জানিয়েছেন যে ম্যানেজার সঙ্গে ফোনে কথা বলবেন তিনি। এরপর ওই মহিলার চাকরি আছে না গিয়েছে, সে বিষয় যদিও অজানা।

উল্লেখ্য, এই ক্লিপটি ৩ এপ্রিল ওই মহিলা পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে, যা এখন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আলোচনার বিষয় হয়ে উঠেছে। পোস্ট করার পর থেকে এটি দুই লাখের বেশি ভিউ পেয়েছে। পোস্টটিতে প্রায় ৪,০০০ লাইক এবং অসংখ্য মন্তব্য রয়েছে।

একজন ব্যক্তি লিখেছেন, ওয়াও ম্যানেজার, আপনিও অফিসে ম্যাচ দেখছিলেন? দ্বিতীয়জন লিখেছেন, ‍‍`ওএমজি, বড় কঠিন ভাগ্য।‍‍` তৃতীয় একজন মন্তব্য করেছেন, ‍‍`স্টেডিয়ামে প্রত্যেক ব্যক্তি ক্যামেরার ফোকাসে আসার চেষ্টা করেছিলেন, কিন্তু তারা সুযোগ পায়নি,,,সেটি এখন আপনার কাছে এসেছে।‍‍` চতুর্থ একজন শেয়ার করেছেন, ‍‍`আমি খুব হাসছি।‍‍` এছাড়াও অনেকে হাস্যকর ইমোজি ব্যবহার করে ভিডিয়োটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

একুশে সংবাদ/এস কে
 

Link copied!