AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরপর দুই ম্যাচ হারতেই রোহিতের সঙ্গে আলোচনায় আকাশ আম্বানি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৬ পিএম, ২৮ মার্চ, ২০২৪
পরপর দুই ম্যাচ হারতেই রোহিতের সঙ্গে আলোচনায় আকাশ আম্বানি

মুম্বাই ইন্ডিয়ান্সের থেকে বোধহয় ‘স্লো স্টার্টার’ ট্যাগটা কিছুতেই মোছা যাবে না। আইপিএল ২০২৪-এর শুরুতেই পরপর দু‍‍`ম্যাচে হারল মুম্বাই। একমাত্র দল হিসেবে ন্যূনতম দু‍‍` ম্যাচ খেলেও এখনও পয়েন্টের খাতা খুলে পারেনি মুম্বাই। তারা নয়ে রয়েছে ঠিকই, তবে দশে থাকা লখনউ সুপার জায়ান্টস কিন্তু একটি ম্যাচ খেলে, একটিতে হেরেছে। দ্বিতীয় ম্যাচ তারা খেলেনি। দিল্লি ক্যাপিটালসের ক্ষেত্রে আপাতত একই গল্প। এক ম্যাচ খেলে তারা একটিতেই হেরেছে। বাকি সাতটি দল কিন্তু পয়েন্ট টেবলের খাতা খুলতে পারেনি।

নিজেদের প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে ছয় রানে হারের পর, বুধবার তারা সানরাইজার্স হায়দরাবাদের কাছেও হেরে বসে থাকে। ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা এবং হেনরিখ ক্লাসেনের ঝোড়ো ব্যাটিংয়ের হাত ধরে হায়দরাবাদ ৩ উইকেট হারিয়ে রেকর্ড ২৭৭ রান করে। আইপিএলের ইতিহাসে কোনও দলের করা এটা সর্বোচ্চ রান। মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের একেবারে ল্যাজেগোবরে করে ছাড়েন হায়দরাবাদের ব্যাটাররা।

তবে পাহাড় প্রমাণ রান তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সও লড়াই করেছিল। তবে তারা নির্দিষ্ট ২০ ওভারে ২৪৬ রানই করতে পারে। ৩১ রানে ম্যাচটি হেরে বসে থাকে মুম্বাই। তবে এই ম্যাচ নিয়ে যা না আলোচনা হচ্ছে, ম্যাচের পরের একটি দৃশ্য সবার নজর কাড়ে। যা নিয়ে জল্পনা তুঙ্গে। ম্যাচ ঠিক শেষ হওয়ার পরে প্রাক্তন এমআই অধিনায়ক রোহিত শর্মাকে দেখা যায় ডাগআউটে মালিক আকাশ আম্বানির সঙ্গে গুরুতর আলোচনা করতে।

হার্দিক পান্ডিয়া যখন ইয়ান বিশপকে ম্যাচ-পরবর্তী সাক্ষাৎকার দিচ্ছিলেন, তখন ক্যামেরাটি এমআই ডাগআউটের দিকে ঘোরানা হয়েছিল। তখনই রোহিত, আকাশ এবং সাপোর্ট স্টাফেদের একজন সদস্য এবং তিলক বর্মা কোনও বিষয় নিয়ে গুরুতর আলোচনা করছিলেন। বেশ কিছুক্ষণ কথাবার্তা চলে। টিম ম্যানেজমেন্টের সদস্য হিসেবে যিনি ছিলেন, তাঁর মুখ দেখা যাচ্ছিল না। তিলক পরে ওখান থেকে সরে গেলেও, রোহিত এবং আকাশ সেখানে ছিলেন। রোহিত এবং আকাশ দু‍‍`জন ডাগআউট থেকে দূরে গিয়ে একটি আলাদা জায়গা বেছে নিয়েছিলেন কথা বলার জন্য, যেখানে পরে হার্দিক যোগ দেন। এর পর তিন জন মিলে কিছু আলোচনা করতে থাকেন।

কী নিয়ে কথোপকথন, সেটা বোঝা যায়নি। ওখানে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁরাই বলতে পারবেন, কী নিয়ে আলোচনা হচ্ছিল। তবে একটি বিষয় নিশ্চিত যে, যাই নিয়েই আলোচনা হোক না কেন, এটি মুম্বাই ইন্ডিয়ান্সের টানা দু‍‍`ম্যাচে হারের সঙ্গে সম্পর্কিত। সমর্থক থেকে শুরু করে ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশের দাবি আবার, রোহিতকে অধিনায়কের দায়িত্বে ফেরানো হতে পারে। কিন্তু সেটা সম্ভব হবে না। কারণ সূত্রের খবর, প্রায় ১৫ কোটি টাকার ট্রান্সফার ফি দিয়ে হার্দিককে মুম্বই দলে নিয়েছিল। তার পরেই তাঁকে অধিনায়ক করা হয়েছে। সরানো হয়েছে পাঁচ বার দলকে চ্যাম্পিয়ন করা ক্যাপ্টেন রোহিত শর্মাকে। আবার রদবদল করলে মুখ পুড়বে কর্ণধারদেরই।

তবে সানরাইজার্সের বিরুদ্ধে ম্যাচের সময় দেখা গিয়েছে, মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক নীতা আম্বানি এবং আকাশ আম্বানি পুরো ম্যাচেই স্টেডিয়ামে উপস্থিত ছিলেন এবং তাঁদের বেশ হতাশ দেখিয়েছে। দলের তিন বিভাগের ব্যর্থতায় বেশ হতাশ ছিলেন তাঁরা।
একুশে সংবাদ/এস কে

 

Link copied!