AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যৌতুক না দেওয়ায় স্বামী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে সংবাদ সম্মেলন


যৌতুক না দেওয়ায় স্বামী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

যৌতুক না দেওয়ায় স্বামী, শ্বশুর ও শাশুড়ির নির্যাতন থেকে রক্ষা পেতে এবং অসুস্থ্য শিশু সন্তানদের চিকিৎসাসহ যাবতীয় ভরণপোষণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভু্ক্তভোগী নারী। 

ভু্ক্তভোগী "সেলিনা আক্তার" নামে এই নারী শনিবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার উত্তর চরবওলা এলাকায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে সেলিনা আক্তার বলেন, ৪ বছর আগে জামালপুর সদর উপজেলার উলুআটা গ্রামের আইন উদ্দিনের ছেলে আরিফুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী ও শাশুড়ি যৌতুকের জন্য বিভিন্নভাবে নির্যাতন শুরু করে। তাদের ঘরে জমজ সন্তানসহ ৩টি পুত্র সন্তান রয়েছে। 

৬ মাস আগে সিজারের মাধ্যমে যমজ পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু স্বামী শিশু সন্তানের কোন প্রকার খোঁজ-খবর নিচ্ছে না। এরই মধ্যে জমজ সন্তানেরা ভীষণ অসুস্থ হয়ে পড়ে। ভুক্তভোগী সেলিনার ভাইয়েরা যমজ সন্তানদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং ১৬ দিন চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসে। কিন্তু অদ্যাবধি তার স্বামী আরিফুল ইসলাম ও শ্বশুরবাড়ির লোকজন খোঁজ-খবর নেয়নি। উল্টো মুঠোফোনের মাধ্যমের ২০ হাজার টাকা দাবি করছে। 

বর্তমানে তিনি তার বাবার বাড়ি মাদারগঞ্জ উপজেলার উত্তর চরবওলা এলাকায় তিন শিশু সন্তান নিয়ে অত্যন্ত মানবেতর জীবন-যাপন করছেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!