AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাস্ট্রে প্রীতি ম্যাচে মেসির খেলা হচ্ছে না


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৯ পিএম, ১৯ মার্চ, ২০২৪
যুক্তরাস্ট্রে প্রীতি ম্যাচে মেসির খেলা হচ্ছে না

যুক্তরাষ্ট্রের মাটিতে আসন্ন দুটি প্রীতি ম্যাচে আর্জেন্টিনার হয়ে খেলা হচ্ছে না অধিনায়ক লিওনেল মেসি। হ্যামস্ট্রিং ইনজুরির কারনে তিনি দলের বাইরে থাকবেন বলে আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশন নিশ্চিত করেছে।

ইন্টার মিয়ামির এই সুপারস্টারের আগামী শুক্রবার ফিলাডেলফিয়ায় এল সালভাদোর ও ২৬ মার্চ লস এ্যাঞ্জেলসে কোস্টা রিকার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে আর্জেন্টাইন দলে থাকার কথা ছিল। তবে গত সপ্তাহে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে নাশভিলের বিপক্ষে মিয়ামির ৩-১ গোলের জয়ের ম্যাচটিতে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়া ৩৬ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক এখনো সুস্থ হয়ে উঠতে পারেননি।

নাশভিলের বিপক্ষে জয়ের ম্যাচটিতে বিরতির পরেই বদলী বেঞ্চে চলে যান মেসি। এরপর শনিবার ওয়াশিংটনে ডিসি ইউনাইটেডের বিপক্ষে মিয়ামির জয়ী ম্যাচটিতে তিনি খেলতে পারেননি।

আর্জেন্টাইন ফেডারেশন এক্স’এ এক পোস্টে লিখেছেন, ‘আর্জেন্টিনার অধিনায়ক মেসি ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে সামান্য ইনজুরির কারনে যুক্তরাষ্ট্রের দুটি প্রীতি ম্যাচে দলের বাইরে থাকছেন। নাশভিলের বিপক্ষে ম্যাচে তিনি এই ইনজুরিতে আক্রান্ত হন।’

মিয়ামি কোচ জেরাডো মার্টিনো শনিবার ওয়াশিংটনে জয়ের পর ইঙ্গিত দিয়েছিলেন মেসি মার্চের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হয়তো খেলতে পারবেন না। একইসাথে তিনি বলেছিলেন মিয়ামি চাচ্ছে আগামী মাসে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের আগে মেসি যাতে ফিট হয়ে উঠতে পারে, ‘একটি বিষয় স্পষ্ট যে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালে আমাদের তাকে প্রয়োজন রয়েছে। তার আগে আমরা কোন ধরনের ঝুঁকি নিতে চাইনা।’

 

একুশে সংবাদ/এস কে

Link copied!