AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তামিমকে নিয়ে শান্ত যা বললেন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৫৫ পিএম, ১২ মার্চ, ২০২৪
তামিমকে নিয়ে শান্ত যা বললেন

টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে সিরিজে বুধবার (১৩ মার্চ) মাঠে নামছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। সফরকারীদের বিপক্ষে শেষ ম্যাচ হেরে টি-টোয়েন্টিতে ইতিহাস গড়ার সুযোগ হাতছাড়া হয় টাইগারদের। তবে, ওয়ানডেতে সিরিজ জয়ের লক্ষ্যেই মাঠে নামবে স্বাগতিকরা।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত দলে রয়েছেন তরুণ ওপেনার তানজিদ তামিম। বিপিএলের দশম আসরে ব্যাট হাতে দারুণ সময় পার করেছেন তিনি। লঙ্কানদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে জুনিয়র তামিমকে একাদশে দেখা যাবে কিনা সেই প্রশ্নের উত্তর দিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

মঙ্গলবার (১২ মার্চ) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তামিম ইস্যুতে শান্ত বলেন, ‘সবারই সুযোগ রয়েছে। যে ১৫ জন দলে আছে সবারই সুযোগ রয়েছে আগামী কালকের ম্যাচ খেলার। আমরা কালকে হয়তো সিদ্ধান্ত নিবো কোন ১১ জন দলের জন্য ভালো হবে। রিয়াদ ভাই দলের সঙ্গে যুক্ত হয়েছেন। শেষ সিরিজটা ইনজুরির কারণে খেলতে পারেননি। এটা আমাদের জন্য ভালো দিক। কালকে সেরা ১১ জনই খেলবে।’

সদ্য শেষ হওয়া বিপিএলে খুলনা টাইগার্সের বিপক্ষে ঝোড়ো ব্যাটিংয়ে দুর্দান্ত শতক হাঁকান তামিম। এছাড়া দুর্দান্ত ঢাকার বিপক্ষে ৭০ এবং ৪৯, সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ফিফটির দেখা পান এই প্রতিভাবান ব্যাটার।

ওয়ানডে ফরম্যাটে আন্তর্জাতিক ক্রিকেটে এখনও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি তামিম। ১৪ ম্যাচে ১৩ গড়ে তার ব্যাট থেকে এসেছে ১৭৯ রান। বিপিএলে তামিমকে যে ছন্দে দেখা গিয়েছে সেটি যদি আন্তর্জাতিক ক্রিকেটেও ধরে রাখতে পারেন তাহলে তা দেশের ক্রিকেটের জন্য হবে মঙ্গলজনক।  
 

একুশে সংবাদ/এস কে

Link copied!