AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৭ পিএম, ২ মার্চ, ২০২৪
আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা

কোপা আমেরিকাকে সামনে রেখে প্রস্তুতি শুরু করেছে লাতিন আমেরিকার দুই জায়ান্ট দল ব্রাজিল ও আর্জেন্টিনা। উভয় দলই দুটি করে প্রীতি ম্যাচের পর আবার সমান দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে।চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের প্রীতি ম্যাচও হবে একই সময়ে, মার্চে। ফলে কাছাকাছি সময়ে দল ঘোষণা করেছে ব্রাজিল ও আর্জেন্টিনা। দুই দলেই রয়েছে চমক, তারুণ্য ও অভিজ্ঞতার মিশেল। শুক্রবার (১ মার্চ) রাতে দক্ষিণ আফ্রিকার দুই পরাশক্তি দলের ফেডারেশন দুটি প্রীতি ম্যাচের দল ঘোষণা করেছে।

লিওনেল স্কালোনির বিশ্বচ্যাম্পিয়ন দল স্কোয়াড দিয়েছে ২৬ সদস্যের। যেখানে লিওনেল মেসি-অ্যাঞ্জেল ডি মারিয়ার মতো অভিজ্ঞদের পাশাপাশি তরুণদেরও রেখেছেন স্কালোনি। চোটের কারণে বেশ কয়েকজন অভিজ্ঞ ফুটবলার বাদ পড়ার সুযোগে, অনূর্ধ্ব-২০ বছর বয়সী ভ্যালেন্টিন বারকো প্রথমবার ডাক পেয়েছেন।

এছাড়াও ফাকুন্দো বুয়োনানোত্তে, ভ্যালেন্টিন কার্বনি এবং আলেজান্দ্রো গার্নাচোও আলবিসেলেস্তে দলে রয়েছেন। তবে চোটের কারণে লিসান্দ্রো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল, মার্কোস আকুনা এবং গুইদো রদ্রিগেজ দলের বাইরে রয়েছেন।


আর্জেন্টিনা দল


গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, ওয়াল্টার বেনিতেজ, এমিলিয়ানো মার্টিনেজ।

ডিফেন্ডার: জার্মান পাজেল্লা, নেহুয়ান পেরেজ, নিকোলাস ওটামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস সেনসি, নাহুয়েল মলিনা, ভ্যালেন্টিন বারকো। 

মিডফিল্ডার: এজাকুয়েল প্যালাসিওস, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস-ম্যাক আলিস্টার, এনজো ফার্নান্দেজ, জিওভান্নি লো সেলসো।

ফরোয়ার্ড: নিকোলাস গঞ্জালেস, আলেজান্দ্রো গার্নাচো, ফাকুন্দো বুয়োনানোত্তে, ভ্যালেন্টিন কার্বনি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ, লউতারো মার্টিনেজ ও পাওলো দিবালা।

একুশে সংবাদ/এস কে

Link copied!