AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিপিএলে যেমন খেললেন বাবর-রিজওয়ান


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৩৩ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
বিপিএলে যেমন খেললেন বাবর-রিজওয়ান

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন বাবর আজম। আর মোহাম্মদ রিজওয়ান খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। দুজনই তাদের দলের অন্যতম সেরা তারকা। তাই এই দুই পাকিস্তানির কাছে দলগুলোর প্রত্যাশা ছিল অনেক।

জাতীয় দলের খেলা থাকায় বাবর-রিজওয়ান আসরে নিজেদের এক ম্যাচ পর বিপিএলে যোগ দেন। টুর্নামেন্টে যোগ দিয়ে নিজের প্রথম ম্যাচেই রংপুরকে জিতিয়েছিলেন বাবর। তার বিপিএল যাত্রা শেষ হয়েছে গতকালই। তবে আসর ছাড়ার সময় সেরা রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে আছেন এ ব্যাটার।

বিপিএলে ৬ ম্যাচ খেলে ২৫১ রান করেছেন বাবর। পাকিস্তানি এই তারকার স্ট্রাইকরেট অবশ্য খুব বেশি আহামরি না। টুর্নামেন্টে ১১৪.৬১ স্ট্রাইকরেটে খেলেছেন বাবর। অন্যদিকে টুর্নামেন্টে নিজের ছায়া হয়েই থেকেছেন রিজওয়ান। কুমিল্লার হয়ে চলতি বিপিএলে আজই শেষ মাচ খেলেছেন তিনি।

টুর্নামেন্টে সবমিলিয়ে ৫ ম্যাচ খেলে মোটে ৮৫ রান করেছেন রিজওয়ান। স্ট্রাইকরেটও যাচ্ছে তাই অবস্থা! মোটে ৮২.৫২। যে কারণে বলাই যায় রিজওয়ানের এমন পারফরম্যান্সে ভুগেছে তার দল কুমিল্লা।

মূলত ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে পিএসএলের এবারের আসর। আর এ কারণে বোর্ডের চুক্তিতে যে সব ক্রিকেটার রয়েছেন তাদের অনাপত্তিপত্র দেওয়া হয়েছে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত। তাই আজই বিপিএল ছাড়ার শেষ সময় পাকিস্তানি ক্রিকেটারদের।

একুশে সংবাদ/এস কে

Link copied!