AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালিক-সানিয়ার ‍‍`বিচ্ছেদ‍‍`, যা বলছে দুই পরিবার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৫৯ পিএম, ২১ জানুয়ারি, ২০২৪
মালিক-সানিয়ার ‍‍`বিচ্ছেদ‍‍`, যা বলছে দুই পরিবার

পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ভালোবেসে ঘর বেঁধেছিলেন। কিন্তু সেই বাঁধন শেষ পর্যন্ত ছিন্ন হয়েছে। এই দুই তারকার বিচ্ছেদের গুঞ্জন এতদিন সামাজিকমাধ্যমসহ বিভিন্ন জায়গায় ঘুরলেও স্পষ্ট করেননি কেউই। এরই মধ্যে শোয়েবের তৃতীয় বিয়ের বিষয়টি সামনে এসেছে। এই ঘটনার পরে শোয়েব-সানিয়ার ডিভোর্সের বিষয়টি স্পষ্ট জানা গেছে।


শনিবার (২০ জানুয়ারি) ফেসবুকে এক পোস্টে আবারও বিয়ে করার বিষয়টি জানান শোয়েব। স্ট্যাটাসে নতুন স্ত্রীর সঙ্গে ২টি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’ এরপরেই শোয়েব-সানিয়ার ডিভোর্স নিয়েই কথা হচ্ছিল। অবশেষে সেই বিষয়ে রোববার (২১ জানুয়ারি) সানিয়ার ছোট বোন আনাম মির্জা ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করেন।

বিবৃতিতে আনাম মির্জা লিখেছেন, ‘সানিয়া সব সময়ই নিজের ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যাই হোক, এখন এটা জানানোর প্রয়োজন হয়েছে যে, শোয়েব আর তার (সানিয়া মির্জা) বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে (সানিয়া) শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।’

বিবৃতিতে মির্জা পরিবারের পক্ষ থেকে সানিয়ার বোন আরও লিখেছেন, ‘সানিয়ার এই স্পর্শকাতর সময়ে আমরা চাই, সকল শুভাকাঙ্ক্ষী তার গোপনীয়তার স্বার্থে সকল ধরণের জল্পনা-কল্পনা থেকে যেন সবাই বিরত থাকেন।’

এ দিকে জানা গেছে, শোয়েব এবার বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে। ২০১০ সাল থেকে অভিনয় জগতে বিচরণ তার। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। সানা জাভেদের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়া শোয়েব এর আগে বিয়ে করেছেন আরও ২টি। আয়েশা সিদ্দিকীর পরে ২০১২ সালে তিনি ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!