AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যাট করলেন জোকোভিচ, টেনিস খেললেন স্মিথ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:০৫ এএম, ১৩ জানুয়ারি, ২০২৪
ব্যাট করলেন জোকোভিচ, টেনিস খেললেন স্মিথ

অবসর সময় কাটাতে ফুটবল, গলফ কিংবা টেনিসের মতো খেলায় অংশ নেন ক্রিকেটাররা। যা খুবই স্বাভাবিক ঘটনা। তবে পেশাদার টেনিস তারকাদের ক্রিকেটের ব্যাট হাতে নেয়ার ঘটনা চোখে পড়ে না বললেই চলে। কিন্তু এবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে দেখা মিললো এমনই এক ঘটনা।

মেলবোর্নের টেনিস কোর্টে দক্ষতার প্রমাণ দিয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ। যেখানে তার বিপরীতে সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা নোভাক জকোভিচের ক্রিকেটের স্কিল খুবই কাঁচা।

আগামী ১৪ জানুয়ারি পর্দা উঠছে অস্ট্রেলিয়ান ওপেনের। যা চলবে আগামী ২৮ জানুয়ারি পর্যন্ত। এরই মধ্যে কোয়ালিফিকেশন রাউন্ড শুরু হয়েছে।

মূলপর্বের খেলা শুরুর আগে অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ আয়োজন করে বিশেষ চ্যারিটি ইভেন্টের। রড লেভার অ্যারিনায় অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে নোভাক জকোভিচ বিভিন্ন খেলার তারকাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় যোগ দেন।

সেই ইভেন্টে অংশ নেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ। তিনি নোভাকের বিরুদ্ধে টেনিস র‌্যাকেট হাতে নেন। স্মিথ দক্ষতার সঙ্গে জোকারের সার্ভিস রিটার্ন করেন, যা দেখে অবাক জকোভিচ নিজেও। তিনি মাথা নিচু করে স্মিথকে কুর্নিশ জানাতেও ভুল করেননি। গ্যালারির দর্শকরাও স্মিথের টেনিস স্কিলের প্রশংসা করেন করতালিতে।

পরে জকোভিচকে দেখা যায় টেনিস কোর্টেই ব্যাট হাতে নিতে। যদিও নিতান্ত সহজ ডেলিভারিতেও বলে ব্যাট ছোঁয়াতে ব্যর্থ হন জকোভিচ। পরে তিনি টেনিস র‌্যাকেট দিয়ে ক্রিকেট খেলার উপায় খুঁজে বার করেন। জোকার তার র‌্যাকেটটিকে স্টাম্পের পিছনে রেখে দেন। বোলার বল করা মাত্রই ক্রিকেট ব্যাট ফেলে দিয়ে র‌্যাকেট হাতে তুলে নেন জকোভিচ এবং সেই র‌্যাকেট দিয়েই ছক্কা হাঁকান তিনি। স্মিথ অবশ্য ব্যাট হাতে নিয়ে জোকারের বলে অনায়াসে শট খেলেন।

 
একুশে সংবাদ/এস কে  

Link copied!