AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-টোয়েন্টিতে পাকিস্তানের সহ-অধিনায়ক হলেন রিজওয়ান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩১ পিএম, ৮ জানুয়ারি, ২০২৪
টি-টোয়েন্টিতে পাকিস্তানের সহ-অধিনায়ক হলেন রিজওয়ান

টি-টোয়েন্টি ক্রিকেটে পাকিস্তানের সহ-অধিনায়কের দায়িত্ব পেলেন উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। এই ফরম্যাটে পাকিস্তানের নতুন অধিনায়ক শাহিন শাহ আফ্রিদির ডেপুটি হিসেবে কাজ করবেন রিজওয়ান। পাকিস্তান ক্রিকেট বোর্ডের  (পিসিবি) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

আফ্রিদিকে অধিনায়ক করে নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজের জন্য আগেই দল ঘোষনা করেছিলো পাকিস্তান। কিন্তু সহ-অধিনায়কের পদটা ফাঁকা রেখেছিলো পিসিবি। রিজওয়ানকে দিয়ে সেই শূণ্যস্থান পূরণ হলো।

আসন্ন নিউজিল্যান্ড সিরিজে সহ-অধিনায়ক হিসেবে প্রথম পরীক্ষার মুখোমুখি হবে রিজওয়ান। ১২ জানুয়ারি থেকে অকল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটি শুরু করবে পাকিস্তান।

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছসিত রিজওয়ান। তিনি বলেন, ‘পাকিস্তান টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক হিসাবে দায়িত্ব পাওয়া সম্মানের। আমাকে এই দায়িত্ব দেওয়ায়  পিসিবিকে ধন্যবাদ জানাই। দলের সাফল্যে অবদান রাখতে অধিনায়ক, কোচিং স্টাফ এবং সতীর্থদের সাথে একত্রে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

গত কয়েক বছর পাকিস্তান টি-টোয়েন্টি দলের অবিচ্ছেদ্য অংশ রিজওয়ান। ৮৫টি টি-টোয়েন্টিতে ১টি সেঞ্চুরি ও ২৫টি হাফ সেঞ্চুরিতে ২৭৯৭ রান করেছেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি দল : শাহিন শাহ আফ্রিদি (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, হারিস রউফ, আমির জামাল, আব্বাস আফ্রিদি, আজম খান, হাসিবুল্লাহ খান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহিবজাদা ফারহান, সাইম আয়ুব, উসামা মির ও জামান খান।

একুশে সংবাদ/এস কে 

Link copied!