AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফটোসেশন দিয়ে টাইগার যুবাদের বিশ্বকাপ মিশন শুরু


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৩৪ এএম, ৭ জানুয়ারি, ২০২৪
ফটোসেশন দিয়ে টাইগার যুবাদের বিশ্বকাপ মিশন শুরু

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আগে যুবাদের নিয়ে মিরপুরে জাকজমকভাবে ফটোসেশন করেছে বিসিবি। এর মধ্য দিয়ে শুরু হয়েছে যুবাদের বিশ্বকাপ মিশন।

শনিবার (৬ জানুয়ারি) দুপুর ২টায় মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফটোসেশন শুরু হয়। গায়ে ব্লেজার, গলায় টাই একেবারে কেতাদূরস্ত পোশাক পরে ফটোসেশনে অংশগ্রহণ করেন যুবারা। সেখানে দীর্ঘক্ষণ ধরেই ফটোগ্রাফারদের আবদার মেটাতে হয়েছে ক্রিকেটার, কোচ ও ম্যানেজমেন্টের সদস্যদের।

এ সময় একজন ফটোগ্রাফার এসে হেড কোচ স্টুয়ার্ট ল’র কাছে আরেকটি ছবির আবদার করেন। তিনি হাসতে হাসতে বললেন, একটা মানে তো ২৪টা। সেসব দৃশ্য দেখে পাশেই হাসছিলেন ব্যাটিং কোচ ওয়াসিম জাফর।
কয়েক দিন আগেই এই দলটির হাত ধরেই প্রথমবার এশিয়ার শ্রেষ্ঠত্বের ট্রফি জিতেছে বাংলাদেশ। যেখানে আসরে অপরাজিত থেকে চ্যাম্পিয়ন হয়ে ছিল লাল-সবুজের প্রতিনিধিরা। তাই এবারের যুব বিশ্বকাপেও তাদের নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে টিম ম্যানেজমেন্ট।

নিজের শিষ্যদের নিয়ে কোচ বলেন, ছেলেরা অনেক কষ্ট করেছে। নিজেরাই নিজেদের গড়ে তুলেছে। যে জায়গায় আমরা তাদের দেখতে চেয়েছি। ওরা চাপ নিয়ে খেলুক, এটা কখনও চাইব না। ফল কেমন হবে, তা নিয়ে না ভাবুক।

তিনি আরো বলেন, এশিয়া কাপে তারা খুব ভালো খেলেছে। আমরা এখন আরো ভালো ক্রিকেট খেলতে চাই। আমরা স্বাভাবিক ক্রিকেটটাই খেলতে চাই। নির্দিষ্ট দিনে যারা ভালো ক্রিকেট খেলবে তারাই জিতবে। ম্যাচে যেন ভালো ক্রিকেট খেলতে পারি সেটাই আমাদের লক্ষ্য।

একুশে সংবাদ/এস কে

Link copied!