AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাজিলের কোচ হওয়ার বিষয়ে মরিনহো যা জানালেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৮ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
ব্রাজিলের কোচ হওয়ার বিষয়ে মরিনহো যা জানালেন

রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন করে চুক্তি করেন কার্লো আনচেলত্তি। এতেই ব্রাজিলের দীর্ঘ অপেক্ষাকে হতাশার বিষাদে ভাসিয়ে দিয়ে আলোচনায় মরিনহো। এরপর থেকে নতুন করে আবারও আলোচনায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের সম্ভাব্য কোচের তালিকা। এই তালিকায় কিংবদন্তি কোচ জোসে মরিনহোরও নাম রয়েছে।

বর্তমানে ইতালিয়ান ক্লাব এএস রোমার ডাগ-আউট সামলাচ্ছেন তিনি। এরই মাঝে সেলেসাওদের কোচ হওয়ার গুঞ্জনে মুখ খুলেছেন তিনি। পর্তুগিজ এই কোচের দাবি, এই বিষয়ে এখনও তার সঙ্গে কথা হয়নি।

তার (মরিনহো) বরাতে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, ব্রাজিল? আমি এর সত্যতা সম্পর্কে জানি না। তারা আমার সঙ্গে কথা বলেনি। আমি এজেন্টকে বলে দিয়েছি যে যতক্ষণ না আমার ব্যাপারে ক্লাব (রোমা) অনাগ্রহ দেখাবে, তার আগপর্যন্ত যাতে অন্য কারও সঙ্গে কথা না বলে।

মরিনহোর ভাষ্যমতে, আমি এই কাজের সঙ্গে অন্য পরিচালকদের যুক্ত করার গুঞ্জনে বিশ্বাস করি না। আমি ফ্রিডকিন গ্রুপে (রোমার আমেরিকান মালিকদের) আস্থা পেয়েছি। আমি তাদের সততা নিয়ে সন্দেহ করি না এবং আমার মনে করার কোনো কারণ নেই যে তারা আমার পেছনে অন্য কোচদের সঙ্গে আলোচনা করছে।

চলতি বছরের মাঝামাঝি পর্যন্ত রোমার সঙ্গে পর্তুগিজ এই কোচের চুক্তির মেয়াদ আছে। তবে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে দুইপক্ষকে ইতিবাচক অবস্থানে দেখা যায়নি। বর্তমানে সিরি-আ’র সপ্তম স্থানে মরিনহোর দল রোমা। শীর্ষে থাকা ইন্টার মিলান থেকে ১৭ পয়েন্টে পিছিয়ে তারা।

 একুশে সংবাদ/এস কে 

Link copied!